• সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবিতে বৃদ্ধাশ্রমের মায়েদের নিয়ে ব্যতিক্রমী আয়োজন

  ইবি প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি ২০২০, ২১:১২
ব্যতিক্রমি আয়োজন
বৃদ্ধাশ্রমে থাকা মায়েদের নিয়ে ইবি শিক্ষার্থীদের ব্যতিক্রমধর্মী আয়োজন (ছবি : দৈনিক অধিকার)

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাবেক শিক্ষার্থীরা কুষ্টিয়া বৃদ্ধাশ্রমে থাকা মায়েদের নিয়ে ব্যতিক্রমধর্মী আয়োজনের মধ্যদিয়ে বসন্তবরণ করেছেন। অনুষ্ঠানের প্রতিপাদ্য ছিল ‘নবীন প্রবীণ একই নীড়, থাকবে উঁচু সবার শির’।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের লেকের পাশে বৃদ্ধাশ্রমে থাকা সুবিধাবঞ্চিত মায়েদের নিয়ে ভিন্নরকম এই উদযাপন করা হয়। 

এদিন স্বেচ্ছাসেবী সংগঠন জাহানারা ফাউন্ডেশনের সহোযোগিতায় অসহায় বৃদ্ধ মায়েদের নিয়ে দিনব্যাপী আনন্দ উচ্ছ্বাস, সমাজ সচেতনতা ও বিনোদনমূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় বৃদ্ধ মায়েদের মাঝে নতুন কাপড় বিতরণ এবং দুপুরের খাবারের আয়োজন করে সঙ্গঠনটি। খাওয়া দাওয়া শেষে তাদেরকে পুরো ক্যাম্পাস ঘুরিয়ে দেখানো হয়।

এর আগে বিশ্ববিদ্যালয়ের মফিজ লেকে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা বিভাগের শিক্ষক অধ্যাপক ড. রাশিদুজ্জামান, বিশিষ্ট গবেষক ও বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ড. সিরিয়া সুলতানা, জাহানারা ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মাদ শরীফ প্রমুখ।

আরও পড়ুন : র‌্যাগিংয়ের দায়ে শাবিপ্রবির তিন শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

বাংলা বিভাগের শিক্ষার্থী সোনালী আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার রিপনসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড