• সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মধ্যরাতে ইবি শিক্ষার্থীবাহী বাসে দুর্ঘটনা, আশঙ্কাজনক ৪

  ইবি প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৩৯
দুর্ঘটনা
মুচড়ে যাওয়া ইবি শিক্ষার্থীবাহী বাস ও আহত চালক (ছবি : সম্পাদিত)

মধ্যরাতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবাহী ১টি বাস দুজন শিক্ষক এবং অর্ধশত শিক্ষার্থী নিয়ে দুর্ঘটনার কবলে পড়েছে। এতে করে বাসের ভিতরে থাকা দুই শিক্ষক, চালকসহ প্রায় অর্ধশত শিক্ষার্থী আহত হয়েছে। এদের মধ্যে ২ জন ছাত্রী, বাস চালক ও হেলপারের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

গতকাল বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টা ৩০ মিনিটের দিকে কুষ্টিয়ার বিত্তিপাড়া অঞ্চলে এ দুর্ঘটনা ঘটে। 

জানা যায়, গত ১২ ফেব্রুয়ারি এগ্রি বিজনেস বিষয়ে ফিল্ড ওয়ার্কের জন্য বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের এমবিএ ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মিক্ষার্থীরা নওগাঁ যান। ফিল্ড ওয়ার্ক শেষে নওগাঁ থেকে সন্ধ্যার দিকে রাজ মোটরস নামে ভাড়ায় চালিত গাড়িতে করে ক্যাম্পাসের উদ্দেশে রওনা দেন তারা। পরে আনুমানিক রাত ১টা ৩০ মিনিটের দিকে বাসটি কুষ্টিয়ার বিত্তিপাড়া এলাকায় পৌঁছালে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে বাসের সামনের অংশ অনেকটা মুচড়ে যায় এবং ট্রাকটি পাশের খাদে পড়ে যায়।

এ ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে। এদের মধ্যে থেকে বাস ও ট্রাকচালকসহ প্রায় ১০-১২ জনকে কুষ্টিয়া সদর হাসপাতাল ও প্রায় ৩০ জনকে অ্যাম্বুলেন্স ও মাহিন্দ্রাযোগে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে এসে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

আরও পড়ুন : ঢাবির সিন্ডিকেট সদস্য হলেন অধ্যাপক নেহাল আহমেদ

এ দিকে কুষ্টিয়া সদর হাসপাতালে খোঁজ নিয়ে জানা যায়,  বাস চালক, হেলপারসহ ৫ জন শিক্ষার্থী চিকিৎসাধীন রয়েছে। এদের মধ্যে ২ জন ছাত্রী, বাস চালক ও হেলপারের অবস্থা গুরুতর বলে জানা গেছে। অপরদিকে অন্যান্য শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

ওডি/জেআই 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড