• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ববিতে বঙ্গবন্ধু উদ্যোক্তা মেলা শুরু

  ববি প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি ২০২০, ১২:৩৫
ববি
বঙ্গবন্ধু উদ্যোক্তা মেলার উদ্বোধন ( ছবি : দৈনিক অধিকার)

মুজিববর্ষ উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) দুই দিনব্যাপী বঙ্গবন্ধু উদ্যোক্তা মেলার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ে এ মেলার উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন। পরে ‘৩য় ম্যানেজমেন্ট ডে’ উপলক্ষে কেক কাটা হয়।

উপাচার্য বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবসময় তরুণ ও যুবকদের প্রাধান্য দিতেন। তিনি তরুণ ও যুবকদের নিয়ে স্বপ্ন দেখতেন, কারণ তারাই আগামীর বাংলাদেশ। তরুণরাই আগামীর বাংলাদেশের নেতৃত্ব দেবে।’

এ উপলক্ষে ক্যাম্পাস প্রাঙ্গণ থেকে একটি র‍্যালি বের করা হয়। র‍্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে মেলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। পরে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।

ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান মো. আবির হোসেনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, প্রভোস্ট, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, পরিচালক, শিক্ষক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : আবিপ্রবিতে বসন্ত বরণ

বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ মেলার আয়োজন করা হয়। এ মেলার ২৬টি স্টলে বরিশাল বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠানের তরুণ উদ্যোক্তারা অংশ নেয়। এতে খাবার, পোশাক এবং প্রসাধনীসহ তরুণ উদ্যোক্তাদের নানা রকমের স্টল রয়েছে। মেলার ১ম দিন বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড