• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিপ্রবিতে মঞ্চায়িত হবে ‘এবং ইন্দ্রজিৎ’

  শাবিপ্রবি প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি ২০২০, ১০:১৫
শাবিপ্রবি
মতবিনিময় সভা (ছবি : দৈনিক অধিকার)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ‘দিক থিয়েটার’-এর উদ্যোগে সিলেটের বিভিন্ন স্থানে মঞ্চনাটক ‘এবং ইন্দ্রজিৎ’ মঞ্চায়িত হবে।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব কার্যালয়ে এ তথ্য জানান সংগঠনের সাধারণ সম্পাদক পাপ্পু রায়।

তিনি বলেন, ‘আগামী ১৬, ১৭ এবং ২০ ফেব্রুয়ারি তিন দিনব্যাপী মঞ্চনাটক ‘এবং ইন্দ্রজিৎ’ মঞ্চায়িত হবে। এর মধ্যে রবিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে সিলেট নগরীর কবি নজরুল অডিটোরিয়ামে, সোমবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় জেলা শিল্পকলা একাডেমিতে ও আগামী বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ নাটক মঞ্চায়িত হবে।

তিনি আরও বলেন, ‘ক্রোনিক কিডনি ডিজিজ’ আক্রান্ত লোক প্রশাসন বিভাগের ছাত্র ডেভিড ইনাম চৌধুরী রাফার চিকিৎসার সাহায্যার্থে ৩য় দিনের প্রদর্শনী থেকে অর্জিত সম্পূর্ণ অর্থ তার চিকিৎসার্থে ব্যয় করা হবে।’

বাদল সরকারের রচনায় এবং পাপ্পু রায়ের নির্দেশনা ও মনতোষ দে বাঁধনের সহনির্দেশনায় এ নাটক মঞ্চায়িত হবে।

মতবিনিময় সভায় শাবিপ্রবি প্রেসক্লাবের সভাপতি হোসাইন ইমরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেহেদী কবীরের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন- দিক থিয়েটারের সভাপতি অনিক সাহা, সহসভাপতি মায়া বিশ্বাস ও আরিফা জেসমিন রুমি, সাংগঠনিক সম্পাদক মনতোষ দে বাঁধন, কোষাধ্যক্ষ সাইদুল হাসান ও সদস্য হাবিবুর রহমান প্রমুখ।

আরও পড়ুন : রাবি ছাত্রীকে নিপীড়নের ঘটনায় তিন শিক্ষার্থীর ছাত্রত্ব বাতিল

উল্লেখ্য, ‘নাটকে সাম্যের আন্দোলন, জীবনের ভাষায় মুক্তি অন্বেষণ’ স্লোগানে ১৯৯৯ সালের ১৮ আগস্ট যাত্রা শুরু করে ‘দিক নাট্যসংঘ’।

ওডি/এমআরকে

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড