• শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবিতে ছয় দিনব্যাপী বইমেলা শুরু 

  বেরোবি প্রতিনিধি

১২ ফেব্রুয়ারি ২০২০, ২১:৫৪
বেরোবি
বইমেলার উদ্বোধন করছে শিশুরা (ছবি : দৈনিক অধিকার)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘গুনগুন ও রণন’ এর উদ্যোগে ৬ দিনব্যাপী বইমেলা শুরু হয়েছে। 

বুধবার (১২ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা স্মারক মাঠে এই বইমেলার উদ্বোধন করা হয়। 

বই মেলায় ঘুরতে আসা শিশুরা মেলার উদ্বোধন করেন। মেলায় সংক্ষিপ্ত বক্তব্য উপস্থাপন করেন- শিশু লেখক শুদ্ধসত্ত, পাঠক অনন্ত নীলিম, ঐক্য।

এতে বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক ও গুনগুন সভাপতি উমর ফারুকের সঞ্চালনায় এবং বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষক ও রণনের সভাপতি ড. তুহিন ওয়াদুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বেরোবি বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক শিক্ষাবিদ অধ্যাপক ড. রেজাউল হক, বিশেষ অতিথি হিসেবে সাবেক কোষাধ্যক্ষ অধ্যাপক মোজাম্মেল হক, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মতিউর রহমান, তরুণ কথা সাহিত্যিক আশান-উজ-জামান, অধ্যক্ষ ফখরুল আনাম বেঞ্জু, লেখক রানা মাসুদ, বেগম রোকেয়া পাঠাগারের প্রতিষ্ঠাতা রফিকুল ইসলাম দুলাল প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : ববিতে বঙ্গবন্ধু উদ্যোক্তা মেলা বৃহস্পতিবার 

এই মেলায় মোট ২৮টি স্টল রয়েছে। আগামী রবিবার (১৬ ফেব্রুয়ারি) পর্যন্ত প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত এ মেলা চলবে। এছাড়া এই মেলায় প্রতিদিন ৩টা থেকে বিভিন্ন ধরনের প্রতিযোগিতা, লেখা বিষয়ক কর্মশালা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান রয়েছে।

ওডি/এমআরকে

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড