• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নানা আয়োজনে কনকসাসের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  কেএনজিসি প্রতিনিধি

১২ ফেব্রুয়ারি ২০২০, ২০:৫৩
কনকসাস
কনকসাসের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সংগঠনের নেতৃবৃন্দ (ছবি : দৈনিক অধিকার)

নানা আয়োজনের মধ্য দিয়ে কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতির (কনকসাস) প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। দিনটি উপলক্ষে কেক কাটা, আনন্দ শোভাযাত্রা, আলোচনাসভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বুধবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় কলেজের মুক্ত মঞ্চে কনকসাসের প্রথম বর্ষপূর্তির কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু হয়। এরপর ক্যাম্পাস প্রাঙ্গণে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

এ সময় কনকসাসের উপদেষ্টা ও বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার আলী আজম, সভাপতি মাঈন উদ্দিন আরিফ, সহসভাপতি সালে আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক অধিকারের সাব এডিটর সবুজ আলম ফিরোজসহ সমিতির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। র‍্যালি শেষে দুপুর ২টায় মুক্ত মঞ্চে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরও পড়ুন : ১৭ দফা দাবিতে ইবি কর্মকর্তাদের কর্মবিরতি

কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির উপদেষ্টা আলী আজম বলেন, ‘সাংবাদিকতা একটা পেশা। যখন কেউ এটা ধারণ করে তখন সে সাংবাদিক হয়ে ওঠে। সত্যকে ধারণ করার সময় এখনি। সাংবাদিকদের মধ্যে ইউনিটি থাকতে হবে। সবকিছুর মূলে থাকতে হবে দেশের মানুষের কল্যাণ ও গণতন্ত্র প্রতিষ্ঠা। উন্নয়ন সাংবাদিকতার দিকে দৃষ্টি দিতে হবে। ইতিবাচক সাংবাদিকতা করতে হবে।’ এ সময় তিনি সবাইকে সাংবাদিক সমিতির পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন করেন।

সমিতির সভাপতি মাঈন উদ্দিন আরিফ বলেন, ‘কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর এই দিনে সমিতির সকলকে জন্মদিনের শুভেচ্ছা। যথেষ্ট তথ্য প্রমাণ নিয়ে সাংবাদিকতা করতে হবে। সাংবাদিকতায় ঐক্যের কোনো বিকল্প নেই। বস্তুনিষ্ঠতা ও সততার ধারাবাহিকতা বজায় রেখে এই সমিতি আগামীতে তার সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখবে।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড