• রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালোবাসা দিবসে জাবির মীর মশাররফ হোসেন হলের পুনর্মিলনী

  জাবি প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০২০, ১৬:০৫
জাবি
সংবাদ সম্মেলন (ছবি : দৈনিক অধিকার)

আগামী শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবসে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মীর মশাররফ হোসেন আবাসিক হলের ১ম পুনর্মিলনী অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে হলের কমনরুমে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পুনর্মিলনী উদযাপন পরিষদের সদস্য সচিব ও বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য শেখ মনোয়ার হোসেন।

তিনি বলেন, ‘পুনর্মিলনী উপলক্ষে দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে ১ম পর্বে থাকছে সকাল ৮টা ৩০ মিনিটে উপহার সামগ্রী বিতরণ, ১০টায় বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন, ১০টা ৩০ মিনিটে আড্ডা ও পিঠা উৎসব। এছাড়া ২য় পর্বে বিকাল ৩টায় স্মৃতিচারণ, ৪টা ৩০ মিনিটে র‌্যাফেল ড্র, সন্ধ্যা ৬টায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও কনসার্ট এবং রাত ৯টায় আতশবাজি উৎসবের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হবে।

তিনি আরও বলেন, ‘আমাদের পারস্পরিক মেলবন্ধনকে আরও সুদৃঢ় করে সামাজিক দায়বদ্ধতাকে প্রতিপালনের লক্ষেই এ পুনর্মিলনীর আয়োজন।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- পুনর্মিলনী উদযাপন পরিষদের আহ্বায়ক এবং মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলাউদ্দিন, হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মো. ওবায়দুর রহমান, সিনেট সদস্য মো. সোহেল রানা, হলের দায়িত্বে থাকা শিক্ষকবৃন্দ এবং হলের সাবেক-বর্তমান শিক্ষার্থীরা।

আরও পড়ুন : অষ্টম বর্ষে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি

উল্লেখ্য, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ১৯৭৩ সালে সর্ববৃহৎ আবাসিক হল হিসেবে নির্মিত হয় মীর মশাররফ হোসেন হল। দীর্ঘ ৪৮ বছর পরে অনুষ্ঠিত হতে যাচ্ছে এ হলের ১ম পুনর্মিলনী। এতে বিশ্ববিদ্যালয়ের ১ম ব্যাচ থেকে ৪৮ ব্যাচ পর্যন্ত মোট ২৪৯৭ জন শিক্ষার্থী অংশগ্রহণ করবেন।

ওডি/এমআরকে

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড