• শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাকৃবি অফিসার পরিষদের সভাপতি নান্নু, সম্পাদক আসাদ

  বাকৃবি প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০২০, ১০:৫৮
বাকৃবি
অফিসার পরিষদের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) অফিসার পরিষদের কার্যনির্বাহী কমিটি ২০২০-এর নির্বাচন সম্পন্ন হয়েছে। ১৫ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি পদে মো. খাইরুল আলম নান্নু এবং সাধারণ সম্পাদক পদে মো. আসাদুজ্জামান আসাদ নির্বাচিত হয়েছেন। 

গত রবিবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে। ভোট গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার কৃষিবিদ মো. অলিউল্লাহ সন্ধ্যা ৭টায় নির্বাচনের ফল ঘোষণা করেন।

কমিটিতে সহসভাপতি পদে মো. মোস্তাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক পদে মো. কাজী নূরে নবী শিপলু, কোষাধ্যক্ষ পদে এ. কে. এম মানছুরুল ফেরদৌস, দপ্তর ও প্রচার সম্পাদক পদে আসিফ মাহমুদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. আলম শেখ, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক পদে মো. দেলুয়ার হোসেন, মহিলা সম্পাদক পদে জেসমিন খান নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটিতে সদস্য হিসেবে মো. আব্দুল মান্নান, সৈয়দ আমান-উদ-দৌলা খান মামুন, মো. এমদাদুল হক, ড. মো. জহিরুল আলম, মো. জহুরুল ইসলাম এবং মোহাম্মদ হুমায়ুন কবীর নির্বাচিত হয়েছেন।

আরও পড়ুন : বাকৃবির পাঠ্যক্রমে বড় পরিবর্তন

উল্লেখ্য, অফিসার পরিষদ নির্বাচনে কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রকৌশল শাখার অ্যাডিশনাল চিফ ইঞ্জিনিয়ার কৃষিবিদ মুহাম্মদ এনামুল হক, সংস্থাপন শাখার ডেপুটি রেজিস্ট্রার (আইন) তালুকদার শামীম ওয়াহিদ, নিরাপত্তা শাখার উপপ্রধান নিরাপত্তা কর্মকর্তা মো. নাজমুল ইসলাম এবং জনসংযোগ ও প্রকাশনার উপপরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড