• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

০৯ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৫০
বশেমুরবিপ্রবিসাস
বঙ্গবন্ধুর সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ (ছবি : দৈনিক অধিকার)

নানা আয়োজন ও জাঁকজমকের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

২০১৫ সালের এইদিনে এক ঝাঁক তরুণের বুকভরা স্বপ্ন নিয়ে সত্য প্রকাশের পথে অগ্রসর হয়। কালের পরিক্রমায় আজ অর্ধ যুগে পদার্পণ করল সংগঠনটি।

রবিবার (৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টায় সংগঠনটির পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সমিতির বর্তমান সভাপতি শামস জেবিন, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামসহ সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।

এরপর বেলা ১টায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের চলতি উপাচার্য ড. মো. শাহজাহানের নেতৃত্বে শেখ হাসিনা চত্বর থেকে র‍্যালিটি শুরু হয়ে নিউ অ্যাকাডেমিক ভবনের সামনে গিয়ে শেষ হয়।

র‍্যালি শেষে অ্যাকাডেমিক ভবনের সামনে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। এ সময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের চলতি উপাচার্য ড. মো. শাহজাহান, বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষকমণ্ডলী, কর্মকর্তা-কর্মচারী, গোপালগঞ্জ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও বশেমুরবিপ্রবিসাসের সদস্যবৃন্দ।

আরও পড়ুন : নিরাপদ সীমান্তের অপেক্ষায় নাসির

সমিতির সভাপতি শামস জেবিন বলেন, ‘প্রথমেই বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানাই সকলকে। সত্য ও ন্যায়ের প্রতীক হিসেবে সংগঠন আপনাদের মনে যে জায়গা করে নিয়েছে, সেটা বজায় রাখতে, সত্য প্রকাশে, সত্যের সঙ্গে থাকতে আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।’

তিনি আরও বলেন, ‘সাংবাদিকতার মতো মহান পেশায় সত্য প্রকাশে বাধা ছিল, আছে, থাকবে। বাধাবিপত্তি পেরিয়ে আমরা এগিয়ে যাবো ইনশাআল্লাহ।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড