• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ

৩ দিনের মধ্যে হল সম্মেলনের তারিখ ঘোষণা

  ঢাবি প্রতিনিধি

০৪ ফেব্রুয়ারি ২০২০, ১৪:১৮
হল সম্মেলন
ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ (ছবি : সম্পাদিত)

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের হল ইউনিটকে আরও গতিশীল ও বেগবান করার লক্ষ্যে আগামী ৩ দিনের মধ্যে সম্মেলনের তারিখ প্রকাশ করা হবে।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দৈনিক অধিকারকে বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয়।

এ দিকে দীর্ঘ তিন বছরের অধিক সময় পরেও হল ছাত্রলীগের সম্মেলনের তারিখ নির্ধারণ না হওয়ায় কিছুটা হতাশ হয়েছিলেন পদপ্রত্যাশীরা। এমন অবস্থায় দ্রুত সময়ের মধ্যে হল সম্মেলনের তারিখ ঘোষণার খবর পেয়ে ছাত্রলীগের নতুন কমিটির দায়িত্বপ্রাপ্তদের ধন্যবাদ জানান বিশ্ববিদ্যালয়ের হল শাখা ছাত্রলীগের পদ প্রত্যাশীরা। কেন্দ্রীয় ছাত্রলীগ এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এমন সিদ্ধান্তের ফলে নেতাকর্মীদের মধ্যে নতুন উৎসাহ তৈরি হয়েছে।

কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগের প্রাণ ও শক্তির আধার ও দক্ষ নেতৃত্ব তৈরির উর্বর ভূমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল শাখা। তাদের আরও গতিশীল ও বেগবান করার লক্ষ্যে আগামী ৩ দিনের মধ্যে হল শাখা ছাত্রলীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হবে।’

জয় বলেন, ‘হল সম্মেলনের পর আমরা আর অপেক্ষা করব না। ফেব্রুয়ারি মাসের মধ্যেই হল কমিটি ঘোষণা করা হবে।’ এই সম্মেলনের মাধ্যমে এক ঝাঁক তরুণ ও মেধাবী নেতৃত্ব উঠে আসবে বলে মনে করেন তিনি।

আরও পড়ুন : ইবি ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় কেন্দ্রীয় তদন্ত কমিটি

হল সম্মেলনের জন্য কেন এত অপেক্ষা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘দায়িত্ব পাওয়ার পর থেকেই আমরা সংগঠনকে আরও গতিশীল করতে কাজ করে যাচ্ছি। নানা বাধা-বিপত্তি পার করে আমরা দ্রুত সময়ের মধ্যেই হল সম্মেলনের সিদ্ধান্ত নিয়েছি বলে মনে করি।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড