• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিসিটিইউবিতে ফার্মা ফেস্ট ও সায়েন্স অলিম্পিয়াড অনুষ্ঠিত

  বিজিসিটিইউবি প্রতিনিধি

০৩ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৪২
ফার্মা ফেস্ট ও সায়েন্স অলিম্পিয়াড
পুরস্কার বিতরণ করছে বিজিসিটিইউবির উপাচার্য (ছবি : দৈনিক অধিকার)

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশে (বিজিসিটিইউবি) ‘ফার্মা ফেস্ট ২০২০ অ্যান্ড সায়েন্স অলিম্পিয়াড’ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২ ফেব্রুয়ারি) চন্দনাইশস্থ বিজিসি বিদ্যানগরে এই ফেস্ট ও অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগ এর আয়োজন করে।

ফার্মেসি বিভাগের চেয়ারম্যান অনিন্দ্য কুমার নাথের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের ট্রাস্টি মেম্বার আফরিন আহমদ হাসনাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক আ.ন.ম ইউসুফ চৌধুরী, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ড. নারায়ণ বৈদ্য। সুরাইয়া তাবাসসুম ও জামিল হোসেনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ফার্মেসি বিভাগের অধ্যাপক ড. হযরত আলী মিয়া।

আরও বক্তব্য রাখেন- বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এফ.এম. আখতারুজ্জামান কায়সার, এলবিয়ন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের জেনারেল ম্যানেজার ফরিদুর রহমান, কিউবিক এডুকেশনের পরিচালক মো. সরফরাজ খান এবং সহকারী অধ্যাপক মাইকেল দত্ত।

অলিম্পিয়াডে ১১টি প্রতিষ্ঠানের ৪৭টি দল অংশগ্রহণ করে। এদের মধ্যে পটিয়া সরকারি কলেজের শিক্ষার্থী আজহার হোসেন ও রায়হান উদ্দীন দ্বিতীয় রানার্স আপ, গাছবাড়ীয়া সরকারি কলেজের শিক্ষার্থী আরিফুর রহমান ও মো. বেলাল উদ্দীন ১ম রানার্স আপ এবং পটিয়া সরকারি কলেজের আফরোজা খানম সাথী ও সৈয়দা জান্নাতুল মাওয়া চ্যাম্পিয়ন নির্বাচিত হন।

আরও পড়ুন : প্রথমবারের মতো লিও ইয়ুথ ক্যাম্পে জবি লিও ক্লাব

ফার্মা ফেস্ট ও অলিম্পিয়াডের দ্বিতীয় পর্বে বর্তমান এবং প্রাক্তন শিক্ষার্থীদের সম্মিলিত অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড