• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানারাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা

  এমআইইউ প্রতিনিধি

৩০ জানুয়ারি ২০২০, ০৯:২০
কর্মশালা
মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ছবি : দৈনিক অধিকার)

রাজধানীর মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (এমআইইউ) এক দিনব্যাপী ক্যারিয়ার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের ইংলিশ ক্লাব ‘থ্রাইভিং স্কিলস ফর ক্যারিয়ার : কমিউনিকেশন অ্যান্ড কনফিডেন্স’ শীর্ষক কর্মশালার আয়োজন করতে যাচ্ছে।

আগামী ৪ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সকাল সাড়ে ৯টায় আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে এই কর্মশালা অনুষ্ঠিত হবে।

ইংরেজি বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক আহমদ মাহাবুবুল আলমের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নজরুল ইসলাম। বিশেষ অতিথি থাকবেন অধ্যাপক ড. মোহাম্মদ কোরবান আলী ও অধ্যাপক হেমায়েত হোসেন খান।

থ্রাইভিং স্কিলস ফর ক্যারিয়ার কর্মশালা (ছবি : সংগৃহীত)

রিসোর্স পারসন থাকবেন ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও রাইজার্স-নেক্সট লার্নিং অ্যান্ড ডেভেলপমেন্ট এর সিইও মো. আশিকুজ্জামান। তিনি ‘একবিংশ শতাব্দীর যোগাযোগের দক্ষতা’ সম্পর্কে আলোচনা করবেন। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. আফসার কাইয়ুম ‘বিদেশে উচ্চ শিক্ষায় ইংরেজি দক্ষতার উন্নয়ন’ বিষয়ে আলোচনা করবেন।

এছাড়াও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক নাজমুল হক শিবলু ‘আত্মবিশ্বাস চর্চা ও উন্নয়ন’ সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা রাখবেন। ইংরেজি বিভাগের শিক্ষক ও ‘হ্যালো-টিন সোসাইটির’ সভাপতি আসাদ খান ‘মিউজিক্যাল মেডিটেশন অ্যান্ড ইজি ফোনেটিকস’ সেশনটি পরিচালনা করবেন।

আরও পড়ুন : শাবিপ্রবির ‘চোখ ফিল্ম সোসাইটির’ নতুন কমিটি গঠন

অনুষ্ঠানটির সঞ্চালনায় থাকবেন আসাদ খান এবং ইংলিশ ক্লাবের কোষাধ্যক্ষ আফিয়া আজিজা। এছাড়াও কার্যকরী সদস্যসহ উপস্থিত থাকবেন ইংলিশ ক্লাবের প্রেসিডেন্ট আবু শাকের ও সেক্রেটারি শাহনেওয়াজ নীরব। বিকালে কর্মশালা শেষে অংশগ্রহণকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হবে।

ওডি/এসজেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড