• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোবিপ্রবি নীল দলের সভাপতি ফিরোজ, সম্পাদক বিপ্লব

  নোবিপ্রবি প্রতিনিধি

২৯ জানুয়ারি ২০২০, ২১:৫২
নীলদল
নীলদলের সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) বাংলাদেশ আওয়ামী লীগপন্থি শিক্ষকদের সংগঠন নীল দলের কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (২৯ জানুয়ারি) নীল দলের এ কমিটি গঠন করা হয়। এতে সভাপতি হিসেবে মাইক্রো-বায়োলজি বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. ফিরোজ আহমেদ ও সাধারণ সম্পাদক হিসেবে শিক্ষা বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক বিপ্লব মল্লিক নির্বাচিত হয়েছেন।

এ কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি হিসেবে এসএম নজরুল ইসলাম, ড. মো. মাসুদ রহমান ও ড. মো. আব্দুল মমিন সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ড. মেহেদী হাসান রুবেল ও ফয়সাল হোসেন, সাংগঠনিক সম্পাদক হিসেবে মো. রুবেল মিয়া, এ আর এম মাহমুদুল হাসান রানা, বাদশা মিয়া, মারুফ রহমান ও মো. মামুন মিয়া এবং কোষাধ্যক্ষ মো. ইফতেখার পারভেজ।

এ নবগঠিত কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ইফতেখারুল আলম ইফাত, দপ্তর সম্পাদক চয়ন শিকদার, শিক্ষা ও গবেষণা সম্পাদক মো. তৌহিদুল ইসলাম, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক রায়হান আহমেদ, আইন বিষয়ক সম্পাদক তনুজা বড়ুয়া, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শেখ মারুফা নাবিলা।

আরও পড়ুন : শাবিপ্রবিতে নবীনবরণ ২ ফেব্রুয়ারি

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- ড. নেওয়াজ মো. বাহাদুর, ড. মো. আনিসুজ্জামান, মো. ফরিদ দেওয়ান, মো. মজনুর রহমান, শাহরিয়ার মো. আরিফুর রহমান, সুলতানা জাহান সোহেলী, মো. সাব্বির রহমান, মো. আল আমিন, মো. রাহানুর আলম, মো. ছারোয়ার উদ্দিন, মুহাম্মদ আব্দুল সালাম, সিফাত ই মান্নান ও অঞ্জন কুমার নাথ।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড