• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্যাম্পাসের বাসেই নোবিপ্রবি শিক্ষার্থীকে নিপীড়ন!

  নোবিপ্রবি প্রতিনিধি

২৯ জানুয়ারি ২০২০, ১৬:৪৯
নোবিপ্রবি
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাস (ছবি : দৈনিক অধিকার)

বিশ্ববিদ্যালয়ের বাসেই নিপীড়নের শিকার হয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) এক শিক্ষার্থী।

বুধবার (২৯ জানুয়ারি) সকালে নোয়াখালীর মাইজদী বাজার এলাকা থেকে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে ছেড়ে আসা চলন্ত বাসে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিজের প্রচেষ্টায় বেঁচে যান বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ওই শিক্ষার্থী। তবে এ ঘটনায় এখনো জড়িতদের শনাক্ত করা সম্ভব হয়নি।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে একটি লিখিত অভিযোগ দিয়েছেন ওই ছাত্রী।

অভিযোগ সূত্রে জানা যায়, সকাল ৮টার দিকে মাইজদী বাজার থেকে বাসটি ছেড়ে আসে। পরে একজন অচেনা লোক ওই বাসে ওঠেন। বাসে অন্য কোনো শিক্ষার্থী না থাকায়, লোকটি ওই শিক্ষার্থীর পিছনের আসনে গিয়ে বসেন। চলন্ত বাসে ওই শিক্ষার্থীর শরীরে হাত দিয়ে নিপীড়নের চেষ্টা করে ওই লোক। এ সময় ভুক্তভোগী জোরে চিৎকার করলে লোকটি বাস থেকে লাফিয়ে নেমে যান।

এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী জানান, ‘লোকটি এমনভাবে আমার শরীরে হাত দিয়েছে, এ ঘটনায় এখন পর্যন্ত নিজেকে অশান্ত মনে হচ্ছে। এমন ঘটনা প্রায় সময় বাসে ঘটে। অনেক শিক্ষার্থীরা এসব ঘটনার শিকার হয়েও কারও কাছে বলতে পারে না।’

আরও পড়ুন : হাবিপ্রবিতে জনসংযোগ পরিচালককে লাঞ্ছনার প্রতিবাদে মানববন্ধন

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নেওয়াজ মো. বাহাদুর বলেন, ‘এ ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি করা হয়েছে। আজকের মধ্যেই তদন্ত রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে এবং এ অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড