• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবিতে বঙ্গবন্ধু কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুরু

  বেরোবি প্রতিনিধি

২৯ জানুয়ারি ২০২০, ১৫:৩২
বেরোবি
বঙ্গবন্ধু কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন (ছবি : দৈনিক অধিকার)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) তিন দিনব্যাপী বঙ্গবন্ধু কাপ আন্তঃবিভাগ (ছাত্র) ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২০-এর উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় শহীদ মিনার সংলগ্ন মাঠ প্রাঙ্গণে এই প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

এই প্রতিযোগিতার আহ্বায়ক ও শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক মো. মাসুদ উল-হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে অডিও কনফারেন্সের মাধ্যমে প্রতিযোগিতার উদ্বোধন করেন উপাচার্য ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এই মহতী আয়োজন করা হয়েছে। বর্তমান প্রজন্ম বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করুক এই প্রত্যাশা করি।’

কাজী নেওয়াজ মোস্তফার সঞ্চালনায় উদ্বোধনী স্বাগত বক্তব্য দেন কলা অনুষদের ডিন অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনা।

তিনি বলেন, ‘বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এই প্রথম আন্তঃবিভাগ ব্যাডমিন্টন প্রতিযোগিতা হতে চলছে। প্রতিযোগিতার মাধ্যমে জ্ঞান সৃষ্টি হয় এবং তা বিকশিত হওয়ার সুযোগ হয়।’ স্বাগত বক্তব্যের আগে জাতীয় সংগীত পরিবেশন ও পতাকা উত্তোলন করা হয়।

আরও পড়ুন : প্রশ্নফাঁসের গুজবে কান দেবেন না : শিক্ষামন্ত্রী

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন— জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের ডিন মো. আতিউর রহমান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো. নুর আলম সিদ্দিক, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের বিভাগীয় প্রধান মো. শাহীনুর রহমান, লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান জোবায়ের ইবনে তাহের, জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান মো. দেলোয়ার হোসেন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক বিউটি মন্ডল, ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের প্রভাষক সোহাগ আলী, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক সনজিদ ইসলাম খান ও পরিসংখ্যান বিভাগের প্রভাষক ফারজানা জান্নাত।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড