• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নর্দার্ন ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজে নবীনবরণ

  এনআইএমসি প্রতিনিধি

২৯ জানুয়ারি ২০২০, ১২:১৩
নবীনবরণ
নর্দার্ন ইন্টারন্যাশনাল মেডিকেলে নবীনবরণ (ছবি : সংগৃহীত)

নর্দার্ন ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজে ১৪তম ব্যাচের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) কলেজ অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। কলেজের ১৩তম ব্যাচ এই সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ ডা. আকবর হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ ডা. আবু ইউসুফসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে মেডিকেলে পড়াশোনার পাশাপাশি সাংস্কৃতিক অঙ্গনের গুরুত্ব তুলে ধরেন। আরও বক্তব্য রাখেন- উপাধ্যক্ষ ডা. আবু ইউসুফ, সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ডা. আব্দুল মালেক, মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ডা. ফজলুল হক, ফিজিওলজি বিভাগের বিভাগীয় প্রধান ডা. নাজমুল হক, এনাটমি বিভাগের বিভাগীয় প্রধান ডা. নাজমা, বায়োকেমিস্ট্রি বিভাগের অধ্যাপক ডা. সোহরাব হোসেন প্রমুখ।

আরও পড়ুন : পিএইচডি গবেষণায় নকল, ঢাবি শিক্ষককে অব্যাহতি

শিক্ষকদের পক্ষ থেকে গান পরিবেশন করেন ডা. লাইজু ও নৃত্য পরিবেশন করেন ডা. নওরীন। সিনিয়রদের পক্ষ থেকে গান পরিবেশন করেন ডা. ফজলে রাব্বি ও আরিফুল ইসলাম অন্তু। ১৩তম ব্যাচের পক্ষ থেকে অনুষ্ঠানে নাচ, গান, কবিতা আবৃত্তি, কৌতুক পরিবেশন করে নাজমুল হুদা, রাতুল, মাশফিক সিরাজ, রনি, রিয়েল, সিবাত, মুনীরা, রাপ্তি, বৃষ্টি, কাশফিয়া, নওশীন, লামিছাসহ আরও অনেকে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড