• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাকৃবিসাসের সভাপতি নাবিল, সম্পাদক শাহরিয়ার

  বাকৃবি প্রতিনিধি

২৬ জানুয়ারি ২০২০, ২২:৫২
বাকৃবি সাংবাদিক সমিতি
বাকৃবিসাসের সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সাংবাদিক সমিতির ২০২০ সালের ১৬ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে দৈনিক ইত্তেফাকের মো. নাবিল তাহমিদ এবং সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক আমাদের সময়ের শাহরিয়ার আমিন নির্বাচিত হয়েছেন।

রবিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় টিএসসি কনফারেন্স রুমে ওই দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে সাবেক সভাপতি মোফাজ্জল হোসেন মায়া, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা অধিদপ্তরের উপপরিচালক দীন মোহাম্মদ দীনু এবং সাবেক সভাপতি মো. হাতেম আলী দায়িত্ব পালন করেন।

কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি আবুল বাশার মিরাজ (কালের কণ্ঠ), যুগ্ম সম্পাদক জাহিদ হাসান (ডেইলি সান), সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান (ইনকিলাব), কোষাধ্যক্ষ আশিকুর রহমান (এশিয়ান এজ), দপ্তর সম্পাদক মো. হাবিবুর রহমান রনি (খোলা কাগজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রাফি উল্লাহ্‌ (বার্তা বাজার), তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আতিকুর রহমান (ভার্সিটি ভয়েস), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তানিউল করিম জীম (আজকের পত্রিকা) ।

আরও পড়ুন : ইবির ২২ শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে শাস্তি

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে শাহীদুজ্জামান সাগর (প্রথম আলো) এবং মোফাজ্জল হোসেন মায়া (জনকণ্ঠ) নির্বাচিত হয়েছেন। কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন মুসফিকুর রহমান সিফাত (নিউ এজ), মো. আবদুল আউয়াল মিয়া (বাংলা ট্রিবিউন), মো. শাহীন সরদার (দৈনিক অধিকার), মুসাদ্দিকুল ইসলাম তানভীর ( আওয়ার ভয়েস)।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড