• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাকৃবিতে বাঁধনের নতুন কমিটি

  বাকৃবি প্রতিনিধি

২৪ জানুয়ারি ২০২০, ২২:৫১
বাঁধন
বাঁধনের নতুন কমিটি (ছবি : দৈনিক অধিকার)

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) জোনাল পরিষদের নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটিতে সভাপতি পদে তাজমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে মো. হাবিবুর রহমানকে মনোনীত করা হয়েছে।

শুক্রবার (২৪ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল ইসলাম সম্মেলন কক্ষে সন্ধ্যায় এই দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।

এ কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি প্রসেনজিৎ সরকার ও মো. ইয়ানত আলী, সহসাধারণ সম্পাদক সাদিয়া নূসরাত স্বর্ণা, সাংগঠনিক সম্পাদক মো. অহিদুজ্জামান, সহসাংগঠনিক সম্পাদক মো. এহসান উদ্দিন, কোষাধ্যক্ষ সামুরা আফসানা হক মৌনী, দপ্তর সম্পাদক মো. আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেবশ্রী হালদার তুলি, তথ্য ও শিক্ষা সম্পাদক ওয়াহিদা তানজীম এবং কেন্দ্রীয় প্রতিনিধি হিসেবে রয়েছে মো. নাইমুল হাসান ও মো. সামীর হোসেন। এছাড়া সদস্য হিসেবে বিশ্ববিদ্যালয়ের সকল হল ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদককে মনোনীত হয়েছেন।

আরও পড়ুন : বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ পেল নোবিপ্রবির ৭৯ শিক্ষার্থী

বাঁধন বাকৃবি জোনাল পরিষদের বিদায়ী সভাপতি মো. মহসিন রেজা রাজুর সভাপতিত্বে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপউপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান, বিশেষ অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. ছোলায়মান আলী ফকির, বাকৃবি রিসার্চ সিস্টেমের পরিচালক অধ্যাপক ড. আবু হাদী নূর আলী খান, প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষক ও বিভিন্ন আবাসিক হলের শতাধিক বাঁধন কর্মী উপস্থিত ছিলেন।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড