• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অসুস্থ শিক্ষার্থীকে নিয়ে হাসপাতালে ভিপি নূর

  ঢাবি প্রতিনিধি

২৩ জানুয়ারি ২০২০, ১৬:৩৩
ঢাবি
মুকিম চৌধুরীর পাশে ডাকসু ভিপি ও অন্যান্যরা (ছবি : সংগৃহীত)

ছাত্রলীগের নির্যাতন ও মারধরের বিচারের দাবিতে অবস্থানরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী মুকিম চৌধুরীকে হাসপাতালে নিয়ে গেছেন ডাকসু ভিপি নুরুল হক নুর।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকাল ৩টার দিকে তাকে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয়। এ সময় তার ভাই মুহসীনও সঙ্গে ছিলেন।

এর আগে বুধবার (২২ জানুয়ারি) বিকাল ৫টা থেকে অবস্থান কর্মসূচি পালন করছিলেন মুকিম। টানা ২২ ঘণ্টার অবস্থানে তিনি শারীরিক দুর্বলতায় মারাত্মক অসুস্থ হয়ে পড়েন বলে শিক্ষার্থীদের সূত্রে জানা যায়। তাকে তাৎক্ষণিক চিকিৎসা দেওয়া প্রয়োজন মনে করে প্রাইভেট হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয়।

এর আগে সকালে মুকিমের বিভাগের শিক্ষার্থীরা বিভাগের ব্যানারে মানববন্ধন কর্মসূচি করেন। এ সময় শিক্ষার্থীরা হামলার সঙ্গে জড়িতদের স্থায়ী বহিষ্কারের দাবি জানান।

এ দিকে মারধরের কোনো ঘটনা ঘটেনি বলে গতকাল ওই হলের প্রাধ্যক্ষ বলেন, ‘হালকা হইচই হয়েছে। পরে তাদের প্রক্টরের সাহায্যে শাহবাগ থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।’

আরও পড়ুন : সিকৃবিতে কৃষি বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন

এ দিকে হামলার বিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, ‘শিবির সন্দেহে মারা হোক কিংবা যেভাবেই মারা হোক ছাত্রলীগ কারও গায়ে হাত তোলাকে সমর্থন করে না। এ ঘটনায় কে বা কারা জড়িত আছে তা জানতে আমরা সবাই বসব। সভার সিদ্ধান্ত অনুযায়ী জড়িতদের অপরাধের মাত্রা নির্ধারণ করে ব্যবস্থা নেওয়া হবে।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড