• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবি শিক্ষক সমিতির নির্বাচন চলছে

  বেরোবি প্রতিনিধি

১৯ জানুয়ারি ২০২০, ১৪:৫৫
বেরোবি শিক্ষক সমিতি
শিক্ষক সমিতির নির্বাচন চলছে (ছবি : দৈনিক অধিকার)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) শিক্ষক সমিতির ৮ম কার্যনির্বাহী পরিষদের নির্বাচন চলছে।

রবিবার (১৯ জানুয়ারি) সকাল ১০টা থেকে মনোরম পরিবেশে নির্বাচনে ভোট দিচ্ছেন শিক্ষকরা। এবার মোট ভোটার ১৮৭ জন। পরিবেশ ভালো থাকায় খুব সহজেই এবং কোনো ঝামেলা ছাড়াই সবাই ভোটাধিকার প্রয়োগ করছেন।

নির্বাচনে সভাপতি পদে বাংলা বিভাগের অধ্যাপক ড. শরিফা সালোয়া ডিনা ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আবু কালাম, মো. ফরিদ উল ইসলাম, সাধারণ সম্পাদক পদে ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক খায়রুল কবির সুমন এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধান প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনের অন্য প্রার্থীরা হলেন- সহসভাপতি পদে মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান মো. ফেরদৌস রহমান ও রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান এইচ এম তারিকুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম এবং ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক আনোয়ারুল আযিম, যুগ্ম সম্পাদক পদে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ শামসুজ্জামান ও অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক খন্দকার জাহাঙ্গীর আলম।

আরও পড়ুন : ওমরগণি এমইএস কলেজে বিদায় সংবর্ধনা

সাধারণ সদস্য পদে প্রার্থীরা হলেন- ড. গাজী মাজহারুল আনোয়ার, ড. মো. নূর আলম সিদ্দিক, ড. মো. রশীদুল ইসলাম , ড. সুমন কুমার দেবনাথ, ড. আবু রেজা মো. তৌফিকুল ইসলাম, রাজিয়া সুলতানা, এ কে এম কাজী সাজ্জাদ হোসেন, মো. মাসুদ-উল-হাসান, আসিফ আল মতিন, প্রদীপ কুমার সরকার, সোহাগ আলী, সাব্বীর আহমেদ চৌধুরী, ড. বিজন মোহন চাকী, বেলাল উদ্দিন, মশিউর রহমান, ড. নিতাই কুমার ঘোষ, নুরুজ্জামান খান, আসাদুজ্জামান মণ্ডল আসাদ, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড