• রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাবিপ্রবিতে রেড ক্রিসেন্ট সোসাইটির সম্মাননা প্রদান

  হাবিপ্রবি প্রতিনিধি

১৭ জানুয়ারি ২০২০, ২০:১৩
রেড ক্রিসেন্ট
বক্তব্য রাখছেন অতিথি ( ছবি : দৈনিক অধিকার)

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ জানুয়ারি) বিকালে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ এ এই সম্মাননা প্রদান করা হয়।

সংগঠনটির বিশ্ববিদ্যালয় ইউনিটের যুব উপদেষ্টা অধ্যাপক ড. শাহাদাৎ হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক সভায় প্রধান অতিথি হিসেবে জেলা ইউনিটের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, বিশেষ অতিথি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. ফজলুল হক, প্রক্টর অধ্যাপক ড. মো. খালিদ হোসেন, পোস্ট গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. ফাহিমা খানম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারী পরিচালক মো. আব্দুল মোমিন শেখ, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান মো. বজলুর হক ও জেলা অফিসার মোল্লা তৌহিদুল ইসলাম নয়ন প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : জাবিতে ছাত্রফ্রন্টের আহ্বায়ক কমিটি গঠন

প্রধান অতিথি অধ্যাপক ড. শাহাদাৎ হোসেন খান বলেন, রেড ক্রিসেন্টের যুব সদস্যরা সমাজ সেবামূলক বিভিন্ন কাজ করে থাকে। রেড ক্রিসেন্ট সোসাইটি আর্তমানবতার সেবায় কাজ করে। এই স্বেচ্ছাসেবী সংস্থাটি দুর্যোগ ও জলোচ্ছ্বাসের সময় মানুষের পাশে থেকে উদ্ধার তৎপরতা চালায়। শুধু বাংলাদেশেই নয়, আন্তর্জাতিক অঙ্গনেও রেড ক্রিসেন্ট সোসাইটি সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড