• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিতুমীর কলেজে ১ম বর্ষের ক্লাস শুরু মঙ্গলবার

  জিটিসি প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০২০, ১৬:০৮
তিতুমীর কলেজ
সরকারি তিতুমীর কলেজ (ছবি : সংগৃহীত)

সরকারি তিতুমীর কলেজের ২০১৯-২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষের ক্লাস আগামী মঙ্গলবার (২১ জানুয়ারি) থেকে শুরু হবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা-২) মুন্সি শামস উদ্দিন আহম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাবি অধিভুক্ত সরকারি ৭ কলেজের ২০১৯-২০ শিক্ষাবর্ষের বিজ্ঞান ও বাণিজ্য অনুষদের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ক্লাস আগামী মঙ্গলবার (২১ জানুয়ারি) থেকে শুরু হবে। এছাড়া কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ক্লাস আগামী ২৭ জানুয়ারি (সোমবার) থেকে শুরু হবে।

আরও পড়ুন : ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি শুরু

প্রসঙ্গত, এবার ৭ কলেজে মোট ২১ হাজার ২৫ জন শিক্ষার্থী ভর্তি হয়েছেন। এর মধ্যে, ঢাকা কলেজের ১৯টি বিভাগে ৩ হাজার ৫১৫ শিক্ষার্থী, সরকারি তিতুমীর কলেজের ২২টি বিভাগে ৫ হাজার ৬৮০ শিক্ষার্থী, ইডেন মহিলা কলেজের ২২টি বিভাগে ৪ হাজারে ৬৮৫ শিক্ষার্থী, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের ২০টি বিভাগে ১ হাজার ৩৯৫ শিক্ষার্থী, সরকারি বাঙলা কলেজের ১৮টি বিভাগে ২ হাজার ৩৬০ শিক্ষার্থী, কবি নজরুল সরকারি কলেজের ১৭টি বিভাগে ১ হাজার ৮২০ শিক্ষার্থী এবং সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের ১৭টি বিভাগে ১ হাজার ৫৭০ শিক্ষার্থী ভর্তি হয়েছেন।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড