• রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবি শিক্ষক সমিতির নির্বাচন রবিবার 

  বেরোবি প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২০, ১৬:২৭
বেরোবি
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ( ছবি : সংগৃহীত)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষক সমিতির ৮ম কার্যনির্বাহী পরিষদের নির্বাচন আগামী রবিবার (১৯ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে দুটি প্যানেলে ১৫টি পদে মোট ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

বেরোবি ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ও প্রধান নির্বাচন কমিশনার মো. আলী রায়হান সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ২০২০ সেশনের শিক্ষক সমিতির নির্বাচনে ১৫টি পদে ৩০ জন প্রার্থীকে চূড়ান্ত করা হয়েছে। এবার মোট ভোটার ১৮৭ জন।

তিনি আরও বলেন, ‘আগামী রবিবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ইংরেজি বিভাগের গ্যালারি রুমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।’

এ নির্বাচনে সভাপতি পদে বাংলা বিভাগের অধ্যাপক ড. শরিফা সালোয়া ডিনা ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আবু কালাম মো. ফরিদ উল ইসলাম, সাধারণ সম্পাদক পদে ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক খায়রুল কবির সুমন এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধান প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এ নির্বাচনে অন্য প্রার্থীরা হলেন- সহসভাপতি পদে মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান মো. ফেরদৌস রহমান ও রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান এইচ এম তারিকুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম এবং ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক আনোয়ারুল আযিম, যুগ্ম সম্পাদক পদে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ শামসুজ্জামান ও অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক খন্দকার জাহাঙ্গীর আলম।

আরও পড়ুন : সিইসির পদত্যাগ চান ঢাবি শিক্ষার্থীরা

সাধারণ সদস্য পদে প্রার্থীরা হলেন- ড. গাজী মাজহারুল আনোয়ার, ড. মো. নূর আলম সিদ্দিক, ড. মো. রশীদুল ইসলাম , ড. সুমন কুমার দেবনাথ, ড. আবু রেজা মো. তৌফিকুল ইসলাম, রাজিয়া সুলতানা, এ কে এম কাজী সাজ্জাদ হোসেন, মো. মাসুদ-উল-হাসান, আসিফ আল মতিন, প্রদীপ কুমার সরকার, সোহাগ আলী, সাব্বীর আহমেদ চৌধুরী, ড. বিজন মোহন চাকী, বেলাল উদ্দিন, মশিউর রহমান, ড. নিতাই কুমার ঘোষ, নুরুজ্জান খান, আসাদুজ্জামান মণ্ডল আসাদ, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম।

ওডি/এমআরকে

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড