• বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোয়া জিনিস ফিরে পেল বেরোবি শিক্ষার্থী

  রংপুর প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০২০, ২১:৫৯
খোয়া জিনিস ফিরে পেল বেরোবি শিক্ষার্থী
বেরোবি শিক্ষার্থী (ছবি : দৈনিক অধিকার)

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) মাস্টার্স পড়ুয়া এক শিক্ষার্থীর হারানো স্বর্ণালঙ্কারসহ মালামাল উদ্ধার করেছে তাজহাট থানা পুলিশ। এ সময় ওয়াহেদুল ইসলাম নামে এক অটোচালককে গ্রেপ্তার করা হয়। 

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন তাজহাট থানার ওসি শেখ রোকনুজ্জামান রোকন। 

তিনি বলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ইলেট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ মাস্টার্সে অধ্যয়নরত তাসকিয়া তামান্না নামে এক শিক্ষার্থী পার্কের মোড় সর্দারপাড়ায় একটি ছাত্রী নিবাসে থাকত। তিনি সেটি পরিবর্তন করে নগরীর শাপলা চত্বরে অপর একটি ছাত্রী নিবাস ভাড়া নেন। চলতি বছরের ১ জানুয়ারি তিনি পূর্বের ছাত্রী নিবাস থেকে নিজের মালামাল নিয়ে অটো যোগে শাপলা চত্বরে নতুন ছাত্রী নিবাসের উদ্দেশে রওনা দেন। সেখানে পৌঁছে অটো থেকে সকল মালামাল নামাতে থাকেন। এ সময় অটোচালক কৌশলে তার ব্যাগটি লুকিয়ে রাখে। পরে তিনি ছাত্রী নিবাসে পৌঁছে ব্যাগটি খুঁজতে থাকেন। না পেয়ে তাজহাট থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

আরও পড়ুন : অসুস্থ গরুর মাংস বিক্রি করতে গিয়ে হাতেনাতে ধরা

ওসি বলেন, ওই শিক্ষার্থীর অভিযোগের ভিত্তিতে পুলিশ বিভিন্নভাবে অনুসন্ধান ও সিসি টিভির ফুটেজ দেখে ওই অটোচালককে চিহিৃত করে। মঙ্গলবার সকালে নগরীর কলেজ রোড কুড়িগ্রাম বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে সে বিষয়টি স্বীকার করে হারানো সকল মালামাল ফেরত দেয়। পরে বিকালে তাজহাট থানা পুলিশ আনুষ্ঠানিকভাবে ওই শিক্ষার্থীর হাতে মালামাল ফেরত দেয়। 

ওডি/এএসএল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড