• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবি শাখা ছাত্রলীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

  কুবি প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০২০, ১৯:১১
কুবি
শীতবস্ত্র বিতরণ করছেন কুবি উপাচার্য (ছবি : দৈনিক অধিকার)

গরিব, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগ। মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকালে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চ প্রাঙ্গণে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে কুবি শিক্ষক সমিতির সভাপতি রশিদুল ইসলাম শেখ, সাধারণ সম্পাদক ড. স্বপন চন্দ্র মজুমদার, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার চেয়ারম্যান গোলাম সারোয়ার প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী বলেন, যেকোনো কাজ করতে অনেক কষ্ট করতে হয়। আর ভালো কোন কাজ করতে হলে অনেক বাধা বিপত্তি অতিক্রম করে করতে হয়। ছাত্রলীগের এই উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসার যোগ্য।

এছাড়া ছাত্রলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আগামী ২৭ জানুয়ারি সমাবর্তন সফল করতে ছাত্রলীগের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।

আরও পড়ুন : ছাত্রত্ব হারালেন ইবির সেই ছাত্রলীগ নেতা

কুবি শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ এবং সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদের নেতৃত্বে কুবি হীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল, কাজী নজরুল ইসলাম হল এবং বেগম ফয়জুন্নেছা ছাত্রী হলসহ শাখা ছাত্রলীগের কর্মীরা শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে অংশ নেয়।

ওডি/এমআরকে

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড