• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গবিতে অগ্নিসেতুর নতুন কমিটি

  গবি প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২০, ২১:২০
গবি
অগ্নিসেতুর সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) অগ্নিসেতু সাংস্কৃতিক পরিষদের ২য় কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) কার্যালয়ে এ কমিটি গঠিত হয়।

এতে ফার্মেসি বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী পবিত্র কুমার শীলকে সভাপতি ও একই বিভাগের শাবনাজ শিকদারকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- অগ্নিসেতু সাংস্কৃতিক পরিষদের কেন্দ্রীয় সভাপতি অরুপ দাশ শ্যাম, প্রধান উপদেষ্টা রাশেদ শাহরিয়ার, সদ্য বিদায়ী সভাপতি হোসাইনুল আরেফিন সেতু প্রমুখ।

প্রধান উপদেষ্টা বলেন, ‘পদ নয় বরং সুন্দরভাবে সংগঠনকে পরিচালনা করাটাই মূল লক্ষ্য হওয়া উচিত। সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের মাধ্যমে সংগঠনের কার্যক্রমকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে যেতে হবে।’

৩৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহসভাপতি শর্মিলা ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সূত্রধর, সাংগঠনিক সম্পাদক মনজুরুল মিঠু, দপ্তর সম্পাদক সৌরভ রায়, সহদপ্তর সম্পাদক সজল সিংহ, অর্থ সম্পাদক সানজিদা সিথি, প্রচার সম্পাদক টিটু চন্দ্র সরকার, সহপ্রচার সম্পাদক আশরাফুল ইসলাম লিংকন, ক্রীড়া সম্পাদক ওমর ফারুক সিদ্দিকী, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রানিয়া ইসলাম, সহসাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক তোফায়েল আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তামান্না হক রত্না, সহবিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শিশির আহমেদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জয় সরকার, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক তৌসিক হাসান অর্পণ প্রমুখ।

ওডি/এমএ

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড