• শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গবিসাস সভাপতি রনি খাঁ, সম্পাদক রোকন

  গবি প্রতিনিধি

১২ জানুয়ারি ২০২০, ১৯:৫১
গবি
বা থেকে সভাপতি রনি খাঁ, সম্পাদক রোকন (ছবি : সম্পাদিত)

গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) ৭ম কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। এতে দৈনিক অধিকারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোহাম্মদ রনি খাঁ-কে সভাপতি এবং দৈনিক খোলা কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. রোকনুজ্জামানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রবিবার (১২ জানুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি সভাকক্ষে এক বছর মেয়াদি এই কমিটি ঘোষণা করা হয়। এই কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের সিনিয়র সহকারি রেজিস্ট্রার আবু মুহাম্মেদ মুকাম্মেল। 

বারো সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন- সহসভাপতি ফায়জুন নাহার সিতু, সাংগঠনিক সম্পাদক অনিক আহমেদ, অর্থ সম্পাদক তানভীর আহম্মেদ, দপ্তর সম্পাদক মো. রাকিবুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আশিকুর রহমান, দাপ্তরিক চিত্রগ্রাহক মো. রকিবুল ইসলাম অয়ন এবং এস এম নাহিদুজ্জাহান টুটুল, কার্যনির্বাহী সদস্য আশরাফুল ইসলাম লিংকন, সজল সিংহ এবং সাধারণ সদস্য ধীরা ঢালী ।

নতুন কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন সদ্য বিদায়ী সভাপতি রিফাত মেহেদী (বাংলানিউজটোয়েন্টিফোর.কম) এবং সহসভাপতি ওমর ফারুক (প্রতিদিনের সংবাদ)। 

এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, গবিসাসের প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আল আজাদ, প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কাউসার সহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান প্রমুখ উপস্থিত ছিলেন। 

গবিসাসের নতুন সদস্যদের সাংবাদিকতা নিয়ে বিভিন্ন দিক ও উপাদান নিয়ে গঠনমূলক দিকনির্দেশনা দেন বাংলাদেশ ক্যাম্পাস জার্নালিস্টস ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান নয়ন।

নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কেন্দ্রীয় ছাত্র সংসদ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। এছাড়া ঢাবি, জাবি, কুবি, রাবি, ববি, শাবিপ্রবি, শেকৃবি, জবি, চবি সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠনগুলো এ কমিটিকে অভিনন্দন জানিয়েছে।

ওডি/এমআরকে
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড