• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিপ্রবিতে ৬ ও ৭ জানুয়ারি সমাবর্তন কস্টিউম বিতরণ

  শাবিপ্রবি প্রতিনিধি

০৪ জানুয়ারি ২০২০, ১৮:২৮
শাবিপ্রবি
সমাবর্তন উপলক্ষে শেষ মুহূর্তের প্রস্তুতি (ছবি : দৈনিক অধিকার)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) তৃতীয় সমাবর্তন উপলক্ষে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। এর অংশ হিসেবে আগামী ৬ ও ৭ জানুয়ারি গ্র্যাজুয়েটদের কস্টিউম ও অন্যান্য উপহার বিতরণ করা হবে।

এ ব্যাপারে সমাবর্তনের প্রচার বিষয়ক উপকমিটি অধ্যাপক ড. ফয়সল আহম্মদ বলেন, ‘সমাবর্তনে গ্র্যাজুয়েটদের কস্টিউম, গিফট ও আমন্ত্রণ পত্র (স্ব স্ব নামে) আগামী ৬ ও ৭ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত নির্ধারিত স্থানসমূহে বিতরণ করা হবে। কস্টিউম, গিফট ও আমন্ত্রণ পত্র সংগ্রহের সময় সমাবর্তন নিবন্ধন কপি সঙ্গে আনতে হবে। নিবন্ধন কপি সমাবর্তন ওয়েবসাইট থেকে সংগ্রহ করা যাবে।’

এছাড়া যদি কোনো শিক্ষার্থী আসতে না পারলে তার বাবা/মা, স্বামী/স্ত্রী কিংবা নিজ বিভাগের শিক্ষক তার পক্ষে কস্টিউম, গিফট ও আমন্ত্রণপত্র সংগ্রহ করতে পারবেন।

কস্টিউম, গিফট ও আমন্ত্রণ পত্র বিতরণের স্থানসমূহ- পদার্থবিজ্ঞান, জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট, বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিক্যুলার বায়োলজি বিভাগের শিক্ষার্থীরা অ্যাকাডেমিক ভবনের (বর্ধিত) ১২২ নম্বর কক্ষে তাদের কস্টিউম গিফট ও আমন্ত্রণপত্র গ্রহণ করতে পারবেন।

রসায়ন, বাংলা ও কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স বিভাগের শিক্ষার্থীরা অ্যাকাডেমিক ভবন বি এর ২০১ নম্বর কক্ষ, গণিত, পরিসংখ্যান, সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং ও ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীরা অ্যাকাডেমিক ভবন-সি এর ৪০৯ নম্বর কক্ষ থেকে কস্টিউম, গিফট ও আমন্ত্রণপত্র সংগ্রহ করতে পারবেন।

নৃবিজ্ঞান, অর্থনীতি ও সমাজকর্ম বিভাগের শিক্ষার্থীরা অ্যাকাডেমিক ভবন-ডি এর ২০০৬ নম্বর কক্ষ, সমাজবিজ্ঞান, পলিটিকাল স্টাডিজ ও লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থীরা অ্যাকাডেমিক ভবন-ডি এর ৪০২২ নম্বর কক্ষ থেকে সংগ্রহ করতে পারবেন।

ইংরেজি, পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং, ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টি টেকনোলজি, আর্কিটেকচার, জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি, ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স ও ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থীরা অ্যাকাডেমিক ভবন-ই এর ১২২ নম্বর কক্ষ থেকে সংগ্রহ করতে পারবেন। কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ও ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীরা আইআইসিটি ভবনের ১০৪ নম্বর কক্ষ থেকে সংগ্রহ করতে পারবে।

এছাড়া অধিভুক্ত কলেজসমূহের মধ্যে জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের শিক্ষার্থীরা অ্যাকাডেমিক ভবন ডি এর ২০২৪ নম্বর কক্ষ, সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজের শিক্ষার্থীরা অ্যাকাডেমিক ভবন-ডি এর ২০২৫ নম্বর কক্ষ, নর্থ ইস্ট মেডিকেল কলেজ, সিলেট উইমেন্স মেডিকেল কলেজ, সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ, রাবেয়া খাতুন নার্সিং কলেজ, সিলেট নার্সিং কলেজ, নর্থ ইস্ট নার্সিং কলেজের শিক্ষার্থীরা অ্যাকাডেমিক ভবন-ডি এর ২০১২ নম্বর কক্ষ থেকে সংগ্রহ করতে পারবেন।

উল্লেখ্য, আসন্ন সমাবর্তন উপলক্ষে ক্যাম্পাসকে বিভিন্ন সাজসজ্জায় সাজানোর পাশাপাশি শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। সার্টিফিকেট, কস্টিউমস বিতরণ, নিরাপত্তা, মূল প্যান্ডেলসহ সার্বিক প্রস্তুতি নির্ধারিত সময়ের মধ্যে শেষ হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

ওডি/এসএমএন/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড