• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজয় দিবসে বাঙলা কলেজে ছাত্র-শিক্ষক প্রীতি ম্যাচ

  জিবিসি প্রতিনিধি

১৬ ডিসেম্বর ২০১৯, ১৭:৩৭
ছাত্র-শিক্ষক প্রীতি ম্যাচ
জিবিসিতে অনুষ্ঠিত ছাত্র-শিক্ষক প্রীতি ম্যাচ (ছবি : দৈনিক অধিকার)

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে মিরপুরের ঐতিহ্যবাহী সরকারি বাঙলা কলেজে (জিবিসি) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন, বিজয় র‍্যালি, ব্যানার ও ফেস্টুন প্রদর্শনী এবং ছাত্র-শিক্ষক প্রীতি টি-টুয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়।

সোমবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ছাত্র-শিক্ষকদের মাঝে বিজয়ের আনন্দ উপভোগ করতে ক্যাম্পাসে নানা আয়োজন করা হয়।

প্রথমে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এরপর ছাত্র-শিক্ষক একত্রিত হয়ে প্রশাসন ভবনের সামনে থেকে বিজয় র‍্যালি শুরু করে সম্পূর্ণ ক্যাম্পাস এবং রাস্তা প্রদক্ষিণ করেন। পরবর্তীতে সকাল ১০টায় ছাত্র-শিক্ষক মাঝে প্রীতি টি-টুয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়।

সকল শিক্ষক ও শিক্ষার্থীদের উপস্থিতিতে এই প্রীতি ক্রিকেট ম্যাচ শুরু হয়। অধ্যক্ষ অধ্যাপক ড. ফেরদৌসী খান পপি নেতৃত্ব দেন। ব্যাটিংয়ে নেমে শিক্ষক পরিষদ শতাধিক রান গড়লেও ছাত্রদের জয় হয়।

যথাযোগ্য মর্যাদায় আনন্দের সঙ্গে বিজয় দিবস উদযাপন করা হয়। শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীদের অংশগ্রহণে প্রতিটি অনুষ্ঠান ছিল আনন্দঘন ও প্রাণবন্ত। সর্বশেষ প্রতিষ্ঠানটির অধ্যক্ষ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এবং সকলকে বিজয় দিবসের শুভেচ্ছা জানান।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড