• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজয় দিবসে বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির শ্রদ্ধাঞ্জলি

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

১৬ ডিসেম্বর ২০১৯, ১৪:৩২
পুষ্পস্তবক প্রদান
বশেমুরবিপ্রবিতে শহীদ মিনারে পুষ্পস্তবক প্রদান (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) মহান বিজয় দিবস-২০১৯ উপলক্ষে সকল শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলি প্রদান করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বশেমুরবিপ্রবিসাস)।

সোমবার (১৬ ডিসেম্বর) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক প্রদান করে সমিতির সদস্যগণ।

এর আগে প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি র‍্যালি বের করা হয়। র‍্যালিটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার প্রাঙ্গণে শ্রদ্ধাঞ্জলি প্রদানের মাধ্যমে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ে ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মো. শাজাহান, প্রক্টর ড. রাজিউর রহমান, সিএসসি বিভাগের শিক্ষক জামাল উদ্দীনসহ অন্যান্য শিক্ষকবৃন্দ। এছাড়া সাংবাদিক সমিতির উপদেষ্টা মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সহসভাপতি হৃদয় কুন্ডু, যুগ্ম সাধারণ সম্পাদক ফাতেমা-তুজ-জিনিয়া, আব্দুর রহমান কুতুবী, দপ্তর সম্পাদক তাওহিদ ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইনুদ্দিন পরান, অর্থ সম্পাদক সুমাইয়া রশিদ, দাপ্তরিক ফটোগ্রাফার মাহমুদুল হাসান আহাদ প্রমুখ।

সমিতির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম দৈনিক অধিকারকে বলেন, ‘আমাদের তরুণ প্রজন্মকে চেতনা ধারণ করে সামনে এগিয়ে যেতে হবে।’ মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস সংরক্ষণে সরকারকে আরও কার্যকর পদক্ষেপ নিতে আহ্বান জানান তিনি।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড