• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাকৃবিতে ত্রিভুজের পূর্ণাঙ্গ কমিটি

  বাকৃবি প্রতিনিধি

১৪ ডিসেম্বর ২০১৯, ১৬:৫৪
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়
ত্রিভুজের পূর্ণাঙ্গ কমিটির সদস্যরা (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) সাংস্কৃতিক সংগঠন ‘ত্রিভুজের’ পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) রাত ৯টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) বারবিকিউ অনুষ্ঠানের মাধ্যমে ৮২ সদস্য বিশিষ্ট এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি হিসেবে মাৎস্য বিজ্ঞান অনুষদের অ্যাকুয়াকালচার বিভাগের অধ্যাপক মোহাম্মদ সাজ্জাদ হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের শিক্ষার্থী রাউফুর রাহীম লিমন মনোনীত হয়েছেন।

এ ছাড়া সহসভাপতি হিসেবে পশুপালন অনুষদের অধ্যাপক ড. তানভীর রহমান, কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের সহযোগী অধ্যাপক ড. আলেয়া ফেরদৌসী ও সহকারী অধ্যাপক মো. রাসেল, কৃষিতত্ত্ব বিভাগের লেকচারার শুব্রত কুমার সরকার, পশু প্রজনন ও কৌলিবিজ্ঞান বিভাগের মো. ইউনুস আলী এবং পশু পুষ্টি বিভাগের মো. আব্দুল্লাহ আল সুফিয়ান শুভ মনোনীত হয়েছেন।

নতুন কমিটির সহসাধারণ সম্পাদক হিসেবে মো. সোয়াইব আলম এবং শিমুল চন্দ্র শীল, ফাতেমাতুজ্জহুরা মীম, মাহদীইয়া তাসনিম মিতি, অমৃতা সাহা এবং সাবিরা ঊষা, সাংগঠনিক সম্পাদক হিসেবে মার্জিয়া মারজু, উৎস সরকার, জেদান আল মাসুম রিজভী এবং দেবাশিষ রাহা, সহসাংগঠনিক সম্পাদক হিসেবে মো. আহসান হাবীব তামিম, মোস্তাফিজুর রহমান হৃদয়, অমিতাভ বিশ্বাস জয়, মাহিমা সুলতানা রাত্রি এবং মরিয়ম আক্তার নিশাত মনোনীত হয়েছেন।

এছাড়াও অর্থ, দপ্তর, প্রচার ও প্রকাশনা, সাজসজ্জা বিষয়ক, নাট্য বিষয়ক, নৃত্য বিষয়ক, সংগীত বিষয়ক, মিলনায়তন বিষয়ক সম্পাদক পদেও আরও মনোনীত হয়েছেন।

কমিটিতে হল প্রতিনিধি হিসেবে ৯ জন এবং কার্যকরী সদস্য হিসেবে ১৭ জন মনোনীত হয়েছেন। এবারের পূর্ণাঙ্গ কমিটির নতুন পদ উপদেষ্টামণ্ডলীর সদস্য হিসেবে অনিক তালুকদার, এনামুল কবির পায়েল, রকিবুল হাসান রাকিব, অর্জুন কুমার, পরিতোষ দাস রাজ এবং শাহনাজ পারভীন রূমকী মনোনীত হয়েছেন।

অনুষ্ঠানে ত্রিভুজের সভাপতি অধ্যাপক মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেন, ‘সংস্কৃতি হলো সমাজের দর্পণ। সংস্কৃতির মাধ্যমে একটি দেশের ঐতিহ্য বেঁচে থাকে। একটি সাংস্কৃতিক সংগঠনের কার্যক্রমের মধ্য দিয়ে সমাজ তথা জাতির মূল্যবোধের ইতিবাচক পরিবর্তন আনয়নই প্রকৃত সার্থকতা।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড