• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবি থিয়েটারের নতুন কমিটি

  ইবি প্রতিনিধি

১১ ডিসেম্বর ২০১৯, ২০:০০
ইবি
ইবি থিয়েটারের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বিশ্ববিদ্যালয় থিয়েটারের (বিথি) নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী অনি আতিকুর রহমানকে সভাপতি ও এনামুল হককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিথির উপদেষ্টা সদ্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষর করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পূর্ণাঙ্গ কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি তারিকুল ইসলাম, আব্দুর রউফ, রুমি নোমান, রায়হান বাদশাহ, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুজ্জামান সাগর, তন্ময় সেন, সাংগঠনিক সম্পাদক নিশাত আনজুম, সহসাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান মেজবাহ, হাসিবুল হৃদয়, অর্থ সম্পাদক আব্দুল মমিন নাহিদ, সহঅর্থ সম্পাদক রেজওয়ান আহম্মেদ, ফারহা শারমিন, প্রচার সম্পাদক মুঈদ হাসান, সহপ্রচার সম্পাদক ফাহিম ফয়সাল, তাজনিয়া লাবণ্য, দপ্তর সম্পাদক কৌশিক আহমেদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জান্নাতুল নাঈমা মুনা।

এছাড়াও কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- রুমন, মোসাদ্দেক, সুজন, সাইফ, শিমু, ইমরান, পিয়াস, ইশতিয়াক, লাবণ্য, কুলছুম, আদনান, ইরানী, জয় ও রাকিব।

১৯৯১ সালের ১০ অক্টোবর ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সিনেমা ও নাট্য পরিচালক শিহাব শাহিনের হাত ধরে ‘বিশ্ববিদ্যালয় থিয়েটার’ প্রতিষ্ঠিত হয়।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড