• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজয় দিবসে বিএসএমএমইউতে নানা আয়োজন

  ক্যাম্পাস ডেস্ক

১১ ডিসেম্বর ২০১৯, ১৬:২৬
মেডিকেল বিশ্ববিদ্যালয়
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার নির্দেশে প্রশাসনের পক্ষ থেকে দিবস দুটিতে এসব কর্মসূচি পালন করা হবে।

কর্মসূচির মধ্যে রয়েছে- শহীদ বুদ্ধিজীবী দিবস পালন উপলক্ষে ১৪ ডিসেম্বর সকাল ৬টা ৪০ মিনিটে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, সকাল ৬টা ৪৫ মিনিটে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ এবং সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বটতলায় স্বেচ্ছায় রক্তদান।

বিজয় দিবসের কর্মসূচির মধ্যে রয়েছে- ১৫ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্বরে বেলা ১১টায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা। ‘ক’ গ্রুপে বিশেষ শিশু, ‘খ’ গ্রুপে ৬ বছর বয়সের কম এবং ‘গ’ গ্রুপে ৬ থেকে ১২ বছর বয়সের শিশুরা অংশ নেবে।

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের সবপর্যায়ের কর্মকর্তা, নার্স ও কর্মচারীদের ছেলে-মেয়েরা অংশগ্রহণ করতে পারবে। প্রত্যেক গ্রুপে ৩টি করে পুরস্কার প্রদান করা হবে। বেলা ১১টায় এ ব্লকের মিলনায়তনে মুক্তিযুদ্ধ-বিষয়ক চলচ্চিত্র প্রদর্শন করা হবে।

আরও পড়ুন : শিক্ষিকাকে মারধর, ভিডিও ভাইরাল

দুপুর ১২টায় এ ব্লকের মিলনায়তনে বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এছাড়া দুপুর দেড়টায় সাংস্কৃতিক অনুষ্ঠান, কবিতা আবৃত্তি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড