• শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবিতে আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

  জবি প্রতিনিধি

১০ ডিসেম্বর ২০১৯, ২২:১১
জবি
পুরস্কার বিতরণী অনুষ্ঠান (ছবি : সংগৃহীত)

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ৬ষ্ঠ আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) ভাষা শহীদ রফিক ভবন চত্বরে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

ক্রীড়া উপকমিটির (ক্রিকেট) আহ্বায়ক ড. মোহাম্মদ আব্দুল বাকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালুদ্দীন আহমদ এবং কেন্দ্রীয় ক্রীড়া কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোহাম্মদ আলী নূর। এ সময় বিশ্ববিদ্যালয়ের অন্যান্য সিনিয়র শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, এবারের প্রতিযোগিতায় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ চ্যাম্পিয়ন এবং পরিসংখ্যান বিভাগ রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে। ম্যান অব দ্য টুর্নামেন্ট হন পরিসংখ্যান বিভাগের আদনান এবং ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মাহমুদুর রহমান। এর আগে গত ৭ নভেম্বর প্রতিযোগিতার উদ্বোধন করা হয় এবং বিশ্ববিদ্যালয়ের ৩৪টি বিভাগ ও ২টি ইনস্টিটিউট মিলে মোট ৩৬টি দল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে সম্প্রতি সাউথ এশিয়ান (এসএ) গেমসের ১৩তম আসরে বাংলাদেশের হয়ে কারাতে ইভেন্টে সোনা জয়ী বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের শিক্ষার্থী মারজান আক্তার উপস্থিত ছিলেন। এ সময় উপাচার্য মারজানকে শুভেচ্ছা জানান এবং মারজানের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর পর্যায় পর্যন্ত যাবতীয় টিউশন ফি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বহন করবে বলে ঘোষণা দেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড