• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানারাতে আইন বিভাগের ২১তম ব্যাচের বিদায়

  এমআইইউ প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০১৯, ২২:৪৫
মানারাত ইন্টান্যাশনাল ইউনিভার্সিটি
২১তম ব্যাচের বিদায় অনুষ্ঠান (ছবি : সংগৃহীত)

রাজধানীর অন্যতম বেসরকারি বিশ্ববিদ্যালয় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (এমআইইউ) আইন বিভাগের ২১তম ব্যাচের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ ডিসেম্বর) আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের ১৩৭ নম্বর রুমে সকাল ১১টায় এই বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়।

আইন বিভাগের সহকারী প্রভাষক নাদির খানের স্বাগত বক্তব্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক জিয়াউর রহমান মুন্সি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক নাজমুল হক শিবলু। এছাড়া অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- আইন বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ্ হীল গণি, প্রভাষক ব্যারিস্টার তাসনিম ফেরদৌস ও আইন বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা।

এ সময় জিয়াউর রহমান মুন্সি বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, ‘নৈতিকতার সহিত মানুষের মতো মানুষ হয়ে দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখতে হবে। আল্লাহ্ পাক আমাদের কে যেসব নির্দেশনা দিয়েছেন তা সঠিক ভাবে পালন করতে হবে।’

বিদায়ী শিক্ষার্থী মাহমুদুল হাসান দিনার বলেন, ‘চার বছরের পড়াশোনায় শিক্ষকদের ভালোবাসা, সিনিয়র-জুনিয়রদের ভালোবাসাতে ২১ব্যাচ সিক্ত। আমাদের বিশ্ববিদ্যালয়ের প্রতিটি শিক্ষক অত্যন্ত দক্ষতার সঙ্গে যত্নসহকারে প্রতিটা বিষয়ের ওপর ক্লাস নিয়ে থাকেন। বিভিন্ন সময় বিভিন্ন জায়গাতে আমাদের শিক্ষকদের প্রশংসা শুনতে পাই, তার জন্য ২১তম ব্যাচ চিরকৃতজ্ঞ থাকবে। সব শেষে বিশ্ববিদ্যালয়ের সকল জুনিয়রদের উজ্জ্বল ভবিষ্যত কামনা এবং সকল শিক্ষকদের দীর্ঘায়ু কামনা করছি।’

বিকাল ৩টায় ২১তম ব্যাচের ফটোসেশনের মধ্য দিয়ে এই বিদায়ী অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড