• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেকৃবিতে ৩৭ ব্লাড ডোনারকে অ্যাওয়ার্ড প্রদান

  শেকৃবি প্রতিনিধি

০৮ ডিসেম্বর ২০১৯, ২২:৫৬
শেকৃবি
ডোনার অ্যাওয়ার্ড ও সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান (ছবি : সংগৃহীত)

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) ব্লাড ডোনারকে অ্যাওয়ার্ড প্রদান করেছে স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন বাঁধন।

রবিবার (৮ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের সেমিনার রুমে ‘ব্লাড ডোনার অ্যাওয়ার্ড ও বার্ষিক সভা’ অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

সংগঠনটির সূত্রে জানা যায়, যেসব ছেলে ১৪ বার এবং মেয়ে ৭ বার ন্যূনতম রক্ত দান করেছে এ রকম ৩৭ জন ছেলেমেয়েকে এই অ্যাওয়ার্ডের জন্য মনোনীত করা হয়েছে। অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি আমিমুল এহসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন- বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মো. আহসান হাবীব, সহকারী অধ্যাপক আশিকুর রহমান, সহকারী অধ্যাপক মো. আব্দুল মান্নান, সহকারী অধ্যাপক, মো. আনিসুর রহমান, সহকারী অধ্যাপক মো. রুহুল আমিন, প্রভাষক মো. দেলোয়ার হোসেন সহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ বলেন, ‘রক্তদান একটি মহান কাজ। মানবতার একটি উৎকর্ষ নিদর্শন। যা কোনো কিছু দিয়ে মূল্যায়ন করা যায় না। এই বাঁধন কর্মীরা আজীবন মানবতার কাজ করবে এই কামনা করি।’

অনুষ্ঠানে বাঁধন ইউনিটের আদিতুজ্জামান নিলয়কে সভাপতি ও মো. ইসমাইল হোসেন ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়।

ওডি/এমএ

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড