• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিসিটিইউবিতে ক্রিয়েটিভ ওয়ার্কস প্রদর্শনী সম্পন্ন

  বিজিসিটিইউবি প্রতিনিধি

০৬ ডিসেম্বর ২০১৯, ২২:৩৮
বিজিসিটিইউবি
ক্রিয়েটিভ ওয়ার্কস প্রদর্শনী (ছবি : দৈনিক অধিকার)

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশে (বিজিসিটিইউবি) ইংরেজি বিভাগের ২৪ ও ২৫তম ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে ক্রিয়েটিভ ওয়ার্কস এক্সিবিশন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৪ ডিসেম্বর) দিনব্যাপী এই প্রদর্শনীর আয়োজন করা হয়। প্রদর্শনীর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী।

প্রদর্শনীতে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক রনজিত কুমার দে, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ড. নারায়ন বৈদ্য, রেজিস্ট্রার এ.এফ.এম. আখতারুজ্জামান কায়সার, ইংরেজি বিভাগের চেয়ারম্যান মো. খালেদ বিন চৌধুরী, ডেপুটি কন্ট্রোলার মো. মকসুদুর রহমান চৌধুরী, সহকারী রেজিস্ট্রার অজয় মজুমদার, প্রভাষক রিনি দত্ত ও তানজীন সুলতানা।

দিনব্যাপী অনুষ্ঠিত এই প্রদর্শনী বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা পরিদর্শন করেন এবং প্রদর্শনীর আয়োজক শিক্ষার্থীরা তাদের ক্রিয়েটিভ ওয়ার্কের বিষয়ে অতিথি ও দর্শনার্থীদের ব্যাখ্যা করেন।

উদ্বোধন কালে উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী বলেন, ‘লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের এমন ক্রিয়েটিভ কাজে অংশগ্রহণ তাদের মেধাকে আরও বিকশিত করে, আর মেধা বিকাশ ও মানসিক প্রশান্তির জন্য ইংরেজি বিভাগের এমন আয়োজনের জন্য তাদের অভিনন্দন জানাচ্ছি।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড