• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাভাবিপ্রবিতে জামালপুর জেলা ছাত্রকল্যাণের নতুন কমিটি

  মাভাবিপ্রবি প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০১৯, ২৩:০০
মাভাবিপ্রবি
নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) জামালপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের ৫৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। 

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সংগঠনটির সদস্য ও উপদেষ্টা মণ্ডলীদের উপস্থিতিতে এ কমিটি গঠন করা হয়। এতে সভাপতি হিসেবে পদার্থবিজ্ঞান বিভাগের মো. সোহেল রানা ও সাধারণ সম্পাদক হিসেবে মোস্তফা আমীর ফয়সালকে মনোনীত করা হয়।

এছাড়া কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি জামিনুল ইসলাম, মোছাম্মত শিলা খাতুন, রাইসুল ইসলাম, শাহাদাৎ হোসেন, রাজিব আহমেদ, সাদ্দাম হোসেন, মোস্তফা বায়েজীদ, আলিউল ইসলাম্, যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান, ফাবিহা ফামি, তামান্না ফেরদৌস বন্যা, মশিউর রহমান, রুবাইয়াৎ মাহমুদ মিশি, সালমান উল আসিফ, সুমনা বিনতে হক, সাংগঠনিক সম্পাদক বিজন কুমার, মাহবুব মিল্টন, শামীম মিয়া, চৈতি রায়, মো. রনি আহমেদ, দপ্তর সম্পাদক সিয়াম হাসান, উপদপ্তর সম্পাদক নাহিদ হাসান সিফাত, প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুনুর রশীদ উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আবিদ হাসান মারুফ, অর্থ সম্পাদক আব্দুর রাজ্জাক, উপঅর্থ সম্পাদক কামরুজ্জামান শতাব্দী, হুমাইরা ঐশরা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তোফায়েল আহমেদ ফারুক, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. তৌহিদুল ইসলাম, ক্রীড়া সম্পাদক আরাফাত তরফদার রোহান, উপক্রীড়া সম্পাদক মজনু শাহ , মো. শিমন ,সাংস্কৃতিক সম্পাদক আতিয়া শারমিন অনন্যা, উপসাংস্কৃতিক সম্পাদক জাহিদুল ইসলাম পাপ্পু, আপেল আহমেদ আপেল, শিক্ষা ও গবেষণা সম্পাদক রনপতি রয়, উপশিক্ষা ও গবেষণা সম্পাদক রাফিয়া মুবাশ্বিরিন সুপ্রি, পরিবেশ বিষয়ক সম্পাদক সজীব, উপপরিবেশ বিষয়ক সম্পাদক স্বর্ণা, মারুফ আহমেদ পলিন, সমাজ কল্যাণ সম্পাদক মাহফুজউদ্দিন, উপসমাজ কল্যাণ সম্পাদক ফারহানা ইয়াসমিন মনিরা, আপ্যায়ন সম্পাদক হুজ্জাতুল অভি, উপআপ্যায়ন সম্পাদক ইশরাত জাহান ইমু, ছাত্রী বিষয়ক সম্পাদক ইশরাত জাহান আশা, উপছাত্রী বিষয়ক সম্পাদক কামরুন্নাহার। 

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- আশরাফ হোসেন বাপ্পী, নাজমুস সাকিব তামিম, নাহিদুর রহমান, দিবা নাসরিন সূচনা, মো. রফিকুল ইসলাম, আরাফাত আহমেদ, আব্দুল্লাহ আল নোমান, সুমাইয়া আক্তার নুপুর।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড