• শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাগরকে উৎসর্গ করে বুটেক্সে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

  বুটেক্স প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০১৯, ১৯:০৬
বুটেক্স
ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে (বুটেক্স) সজীব সাগর আন্তঃবিভাগীয় ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধন করা হয়েছে। বুটেক্স স্পোর্টস ক্লাবের উদ্যোগে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

বুধবার (৪ ডিসেম্বর) বেলা ৩টা নাগাদ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন বুটেক্স উপাচার্য অধ্যাপক মো. আবুল কাশেম।

সদ্য প্রয়াত বুটেক্সের ৪৩তম ব্যাচের (৩য় বর্ষ) টেক্সটাইল মেশিনারি ডিজাইন অ্যান্ড মেইনটেন্যান্স (টিএমডিএম) বিভাগের ছাত্র সজীবুর রহমান সাগরকে উৎসর্গ করে এ টুর্নামেন্টের নামকরণ করা হয়। এতে বুটেক্সের বিভিন্ন বর্ষের বিভিন্ন বিভাগের ৪০টি দল অংশগ্রহণ করে। উদ্বোধনী ম্যাচে গতবারের বিজয়ী দল ওয়েট প্রসেসিং ইঞ্জিনিয়ারিং-৪৩ এর মুখোমুখি হয় ইয়ার্ন ইঞ্জিনিয়ারিং-৪৫।

উদ্বোধনী বক্তব্যে উপাচার্য বলেন, ‘সজীব সাগরের এমন অকাল মৃত্যু আমাদের কাঁদায়। এটা আর কারও ক্ষেত্রে ঘটুক এটা আমাদের কোনো ভাবেই কাম্য নয়।’ 

খেলাধুলায় নিরাপত্তা বজায় রাখার জন্য ছাত্রদের উদ্দেশ্য তিনি আরও বলেন, ‘খেলাধুলায় সবাই জিততে চায়। তাই প্রথমে প্রথমে এতো সিরিয়াস হয়ে যায় যে, নিজের নিরাপত্তার কথা ভুলে যায়।’

এ সময় আরও উপস্থিত ছিলেন- বুটেক্স শাখা ছাত্রলীগের সভাপতি নাজমুল আলম সাকিব এবং সাধারণ সম্পাদক মাঈনুল ইসলাম লিংকন, বুটেক্স স্পোর্টস ক্লাবের সভাপতি ফাহাদ হাসানসহ অন্যান্যরা।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড