• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকারের মাস সেরা ক্যাম্পাস প্রতিনিধি আহমেদ ইউসুফ

  ক্যাম্পাস ডেস্ক

০৩ ডিসেম্বর ২০১৯, ২০:৩৭
আহমেদ ইউসুফ
কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আহমেদ ইউসুফ (ছবি : সংগৃহীত)

দৈনিক অধিকারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের মধ্যে ৬৭ শতাংশ পয়েন্ট পেয়ে নভেম্বর মাসের সেরা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্রতিনিধি আহমেদ ইউসুফ।

সোমবার (২ ডিসেম্বর) দৈনিক অধিকারের শিক্ষা ও শিক্ষাঙ্গন বিভাগের প্রধান রেহেনা আক্তার রেখা তাকে নভেম্বর মাসের সেরা প্রতিনিধি ঘোষণা করেন। সেরা প্রতিনিধি হওয়ায় আহমেদ ইউসুফ পুরস্কার হিসেবে পাচ্ছেন- মাসিক সম্মানীর সঙ্গে বোনাস ও পারফরমেন্স সনদ।

মাস সেরা প্রতিনিধি নির্বাচিত হওয়ায় ইউসুফ দৈনিক অধিকার কর্তৃপক্ষকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘ক্যাম্পাস সাংবাদিকতার প্রথম ভালোবাসা দৈনিক অধিকার। মূলত ভালোবাসার জায়গা থেকেই পত্রিকাটিতে কাজ করা। বিশ্ববিদ্যালয় জীবনের প্রথম বর্ষ থেকেই কাজ করছি। শেষ দিন পর্যন্ত অনবদ্য কাজ করে যেতে চাই। দৈনিক অধিকার সার্বক্ষণিক নিউজের সাপোর্ট দেওয়ায় মূলত আজকের এই অর্জন। তাই এর কৃতিত্ব অধিকারেরই পাওনা। সেই সঙ্গে স্বপ্ন দেখি অধিকার একদিন দেশের শীর্ষস্থানীয় পত্রিকা হবে।’

আহমেদ ইউসুফের বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলায়। প্রথম বর্ষ থেকেই দৈনিক অধিকারের কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হিসেবে কাজ করছেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি সাংবাদিক সমিতি, গবেষণা, ডিবেট, সাহিত্যসহ বিভিন্ন সংগঠনের সঙ্গে জড়িত আছেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড