• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিতুমীর কলেজে সুবর্ণজয়ন্তীর বাছাইপর্ব সম্পন্ন

  জিটিসি প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০১৯, ২০:২০
তিতুমীর কলেজ
৩য় ধাপের বাছাইপর্ব অনুষ্ঠান (ছবি : সংগৃহীত)

রাজধানীর তিতুমীর কলেজে সুবর্ণজয়ন্তী উৎসবের তিন দিনের ধারাবাহিক আনুষ্ঠানিক বাছাইপর্ব সম্পন্ন হয়েছে। উৎসব উদযাপন পরিষদ সূক্ষ্মভাবে অংশগ্রহণে আগ্রহীদের নাম তালিকা সংগ্রহ করেন এবং বিভিন্ন ধাপে তাদেরকে বাছাই করেন।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) বিজ্ঞান ভবনের শিক্ষক পরিষদ মিলনায়তনে সকাল ১০টা থেকে ৩য় ও শেষ দিনের এ বাছাই কার্যক্রম শুরু হয়। শেষ দিনে দলীয় অভিনয়, একক অভিনয়, গান, আবৃত্তি, ফ্যাশন শোর বাছাইপর্ব অনুষ্ঠিত হয়।

শেষ দিনের বাছাইপর্বে সাধারণ শিক্ষার্থী ছাড়াও তিতুমীর কলেজ ছাত্রলীগ, বিএনসিসি তিতুমীর কলেজ কন্টিনজেন্ট, শুদ্ধস্বর কবিতা মঞ্চ, বাঁধন তিতুমীর কলেজ ইউনিটসহ সকল সংগঠনের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ বাছাইপর্বের অনুষ্ঠানকে উৎসবমুখর করে তোলে।

এ সময় উপস্থিত ছিলেন- সরকারি তিতুমীর কলেজের ৫০ বছর উদযাপন সমন্বয় কমিটির প্রধান ও দর্শন বিভাগের বিভাগীয় প্রধান নাসরিন আক্তার, বিভিন্ন বিভাগের শিক্ষক, কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া ও সাধারণ সম্পাদক জুয়েল মোড়ল সহ অন্যান্য নেতৃবৃন্দ ও শিক্ষার্থীরা। 

দুপুর ৩টা ৪৫ মিনিটে আনুষ্ঠানিকভাবে বাছাইপর্বের সমাপ্তি ঘোষণা করেন ৫০ বছর উদযাপন সমন্বয় কমিটির প্রধান নাসরিন আক্তার চৌধুরী। এ সময় তিনি বলেন, ‘যারা বাছাইপর্বে অংশগ্রহণ করেছো তাদের ফল খুব শিগগিরই জানিয়ে দেওয়া হবে। নির্বাচিত সদস্যদের নিয়ে আগামী ৭ ডিসেম্বর থেকে অনুশীলন কার্যক্রম শুরু হবে।’

এ ব্যাপারে অধ্যক্ষ অধ্যাপক মো. আশরাফ হোসেন জানান, সাবেক শিক্ষার্থীরা সাংস্কৃতিক কার্যক্রমের জন্য কলেজের কিছু শিক্ষার্থী চেয়েছিলো। আমি শিক্ষকদের নিয়ে একটা টিম করে দিয়ে পারদর্শীদের খুঁজে বাছাই কাজ সম্পন্ন করার জন্য বলেছি।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড