• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিসিটিইউবিতে ফ্লাওয়ার গার্ডেনিং প্রোগ্রাম

  বিজিসিটিইউবি প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০১৯, ১৭:১৫
বিজিসিটিইউবি
ফ্লাওয়ার গার্ডেনিং প্রোগ্রাম (ছবি : দৈনিক অধিকার)

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (বিজিসিটিইউবি) ব্যবসায় প্রশাসন অনুষদের স্যোশাল রেসপনসিবিলিটি ক্লাবের উদ্যোগে ফ্লাওয়ার গার্ডেনিং প্রোগ্রাম সম্পন্ন হয়েছে।

রবিবার (১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় এ প্রোগ্রাম। ফুলের চারা রোপণ করে ওই প্রোগ্রাম উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী।

এতে উপস্থিত ছিলেন- ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক রনজিত কুমার দে, বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ড. নারায়ণ বৈদ্য। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার, ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দীন শাহরিয়ার, সহকারী রেজিস্ট্রার অজয় মজুমদার।

ব্যবসায় প্রশাসন অনুষদের সহকারী অধ্যাপক ধীমান বড়ুয়ার তত্ত্বাবধানে এই সময়ে আরও উপস্থিত ছিলেন- ব্যবসায় প্রশাসন অনুষদের প্রভাষক রাশেদ মোহাম্মদ শাকিল, প্রভাষক সাইফুল ইসলাম, বিএসএস স্যোশাল রেসপনসিবিলিটি ক্লাবের সদস্য মুছা কলিমুল্লাহ, তাসনিফুল ইসলাম, ফয়সাল মুন্না, নাজিম ও আশরাফসহ ব্যবসায় প্রশাসন অনুষদের শিক্ষার্থীরা।

উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী বলেন, ‘ফুলের সুভাষ আমাদের মনকে উদ্বেলিত করে। সুন্দর একটি বাগান পরিবেশকে করে তুলে নান্দনিক, আমরা এই ক্যাম্পাসকে ফুলে ফুলে সাজিয়ে রাখতে চাই। তারই অংশ হিসেবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পাশাপাশি ব্যবসায় প্রশাসন অনুষদের ছাত্ররা আজকের এই ফ্লাওয়ার গার্ডেনিং প্রোগ্রামের আয়োজন করাতে আমি তাদের অভিনন্দন জানাচ্ছি। তবে আমাদের শুধু ফুলের গাছ লাগালেই হবে না তার পরিচর্যাও করতে হবে।’

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড