• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিপ্রবিতে ‘সোনার হরিণ’ মঞ্চায়িত হবে বুধবার

  শাবিপ্রবি প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০১৯, ১৬:১৫
সোনার হরিণ
ছবি : সম্পাদিত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম নাট্য বিষয়ক সংগঠন থিয়েটার সাস্টের উদ্যোগে ২৭তম প্রযোজনা নাটক ‘সোনার হরিণ’ ৪র্থ বারের মতো মঞ্চায়িত হবে। নাটকটি আগামী বুধবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে মঞ্চায়িত হবে।

সোমবার (২ ডিসেম্বর) দুপুরে সংগঠনটির পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, নাটকটি রচনা করেছেন নুরুল করিম নাসিম এবং নির্দেশনা দিয়েছেন ওমর ফারুক ভূঁইয়া দিপু। তবে সংগঠনটির ২৭তম প্রযোজনায় মো. ফয়সাল আহমেদ শুভর পুনর্নির্দেশনা এবং আফরিন শাহনাজ আশা ও অরিন্দম সাহা অমিতের সহনির্দেশনায় ৪র্থ বারের মতো এ নাটকটি মঞ্চায়িত হবে।

নাটকটি বাস্তবতার ঘাত-প্রতিঘাত উপেক্ষা করে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীরা তাদের স্বপ্নকে কতটুকু সার্থক করতে পেরেছে তা নিয়ে রচিত। পাশাপাশি আমাদের প্রচলিত সমাজ ব্যবস্থায় তাদের স্বপ্ন, আশা, আকাঙ্ক্ষার কতটুকু প্রতিফলন ঘটেছে তার প্রেক্ষিতে মঞ্চায়িত হবে বলে জানানো হয়।

এছাড়া নাটকটির শুভেচ্ছা মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা । বিশ্ববিদ্যালয়ের অর্জুনতলার বুথ থেকে এবং নাটকের দিন কেন্দ্রীয় মিলনায়তনের সামনে থেকে টিকিট সংগ্রহ করা যাবে।

উল্লেখ্য, প্রতিষ্ঠার পর দীর্ঘ ২২ বছরের পথচলায় সংগঠনটি এ পর্যন্ত ৩৪টি প্রযোজনার মধ্য দিয়ে ১২৪টি প্রদর্শনী সম্পন্ন করেছে। এর মধ্যে ২৭তম প্রযোজনায় এ নাটকটি ১ম বারের মতো মঞ্চায়িত হয়। যা এবারের প্রদর্শনীতে ৪র্থ বারের মতো মঞ্চায়িত হবে।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড