• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরিকল্পনামন্ত্রীর কাছে মৌলভীবাজার সরকারি কলেজের ১২ দাবি

  এমপিআই প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০১৯, ১৬:০৩
স্মারকলিপি প্রদান
পরিকল্পনামন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজার সরকারি কলেজ আয়োজিত সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

শনিবার (৩০ নভেম্বর) দুপুরে কলেজের সাধারণ শিক্ষার্থীদের পক্ষ থেকে পরিকল্পনামন্ত্রীর কাছে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী জাকের আহমদের (অপু) নেতৃত্বে ছাত্র সংসদ নির্বাচনসহ ১২ দফা দাবি সম্মিলিত স্মারকলিপি প্রদান করা হয়।

দাবিসমূহ- ছাত্র সংসদ পুনরায় চালু করা, দশতলা বিশিষ্ট দুটি অ্যাকাডেমিক ভবন নির্মাণ, শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে তিনটি অত্যাধুনিক বাস প্রদান, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপন, শিক্ষকদের জন্য ডরমিটরি নির্মাণ, শেখ রাসেলের নামে একটি আইসিটি ভবন স্থাপন, একটি ছাত্র হল এবং একটি ছাত্রী হল নির্মাণ, দুইতলা বিশিষ্ট একটি অত্যাধুনিক লাইব্রেরি স্থাপন, একটি আধুনিক রুচিশীল ক্যান্টিন স্থাপন, শিক্ষার্থীদের জন্য দুটি যাত্রী ছাউনি, একটি স্বাস্থ্যকেন্দ্র স্থাপন, নতুন বিভাগ চালু করা। যেমন : সমাজবিজ্ঞান, সমাজকর্ম, মার্কেটিং, ফিন্যান্স, পরিসংখ্যান, মনোবিজ্ঞান, ভূগোল, ইসলাম শিক্ষা, গার্হস্থ্য অর্থনীতি বিভাগ ইত্যাদি এবং পর্যাপ্তসংখ্যক শিক্ষকের পদ সৃষ্টিকরণ।

কলেজের অধ্যক্ষ ড. মো. ফজলুল আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার রাজনগর আসনের সংসদ সদস্য নেছার আহমদ এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলার চেয়ারম্যান মো. কামাল হোসেন।

শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন, ইংরেজি বিভাগের মাস্টার্সের আশরাফ মাহমুদ শাকিল, বিকাশ ভৌমিক, অর্থনীতি বিভাগের স্বপ্না বেগম, হিসাববিজ্ঞান বিভাগের কলি আক্তার, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শাহিনা আক্তার নিপা, মামুন আহমদ, ইংরেজি অনার্স চতুর্থ বর্ষের যুবেদ আহমদ, পদার্থবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের আব্দুল মুকিম শাওন, আবুল বাকের মুরাদ, ডিগ্রি তৃতীয় বর্ষের জাহিদুল ইসলাম, তারেক আহমেদ শিমুল, ডিগ্রি দ্বিতীয় বর্ষের আমেনা আক্তার, রিজন আহমেদ, ইমা বেগম, পপি আক্তার, ব্যবস্থাপনা বিভাগের অনার্স প্রথম বর্ষের মাহিমা রহমান প্রমুখ।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড