• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ই-ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা

  নিজস্ব প্রতিনিধি

৩০ নভেম্বর ২০১৯, ১২:০০
ই-ক্লাব
কার্যনির্বাহী কমিটির সদস্যরা (ছবি : সংগৃহীত)

অন্ট্রাপ্র্যানার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের (ই-ক্লাব) কার্যনির্বাহী কমিটি ও ফোরামসমূহের আত্মপ্রকাশ অনুষ্ঠানে সংগঠনের নতুন কার্যনির্বাহী কমিটি ষোষণা করা হয়েছে।

শুক্রবার (২৯ নভেম্বর) রাজধানীর সিক্স সিজন হোটেল অডিটোরিয়ামে মোহাম্মদ শাহরিয়ার খানকে সভাপতি ও কামরুল হাসানকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য এই কমিটি ষোষণা করা হয়।

ই-ক্লাবের কার্যনির্বাহী কমিটির অন্যান্য ব্যক্তিরা - নির্বাহী সহসভাপতি মো. শাহিনুর ইসলাম, সিনিয়র সহসভাপতি মারুফ লিয়াকত চাকলাদার ও আয়াতউল্লাহ মোহাম্মদ ফয়েজ, সহসভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, রোহান রিমন, তামান্না বিনতে ইসলাম ও সাফি ইমন, সহসাধারণ সম্পাদক এস এম রিয়াজুল ইসলাম আপন, সাংগঠনিক সম্পাদক আবু রিজভী আল হোসাইনী, সহসাংগঠনিক সম্পাদক এইচ এম ফরহাদ, পিআর সেক্রেটারি আরেফীন দিপু, কার্যনির্বাহী সদস্য নজরুল ইসলাম ও নুসরাত জাহান।

অনুষ্ঠানে ই-ক্লাবের ৪টি ফোরাম ও তাদের চেয়ারম্যানের নাম ঘোষণা করা হয়। ওমেন ফোরামের চেয়ারম্যান নুসরাত জাহান, ব্র্যান্ড ফোরামের চেয়ারম্যান তামান্না বিনতে ইসলাম, এফ কমার্স ফোরামের চেয়ারম্যান আবু রিজভী আল হোসাইনী এবং ইয়ুথ ফোরামের চেয়ারম্যান হিসেবে শিশির মাহমুদ নির্বাচিত হন।

অনুষ্ঠানে ই-ক্লাবের সদস্যরা তাদের মতামত প্রকাশ করতে গিয়ে বলেন নিজেদের উন্নয়নে সংঘবদ্ধভাবে কাজ করতে হবে এবং সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। এ সময় বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক সংগঠনটি এগিয়ে নিতে সবার সহযোগিতা ও সুচিন্তিত মতামত প্রত্যাশা করেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড