• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে সিকৃবিতে আনন্দ মিছিল

  সিকৃবি প্রতিনিধি

২২ নভেম্বর ২০১৯, ০৮:৫৬
আনন্দ মিছিল
সিকৃবিতে অনুষ্ঠিত আনন্দ মিছিল (ছবি : দৈনিক অধিকার)

দীর্ঘদিনের আন্দোলন ও দাবির প্রেক্ষিতে সম্প্রতি বাংলাদেশ সিভিল সার্ভিসে কৃষি অর্থনীতি গ্র্যাজুয়েটদের ক্যাডার পদ সৃষ্টি করে প্রজ্ঞাপন জারি করায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষার্থীরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিলের আয়োজন করেছেন।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুর ১টার দিকে বাংলাদেশ সিভিল সার্ভিসে (বিসিএস) কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষার্থীদের কৃষি বিপণন অধিদপ্তরের অধীনে সহকারী পরিচালক অথবা কৃষি বিপণন কর্মকর্তা পদে ক্যাডার সার্ভিস চালু উপলক্ষে এই মিছিল করা হয়।

আনন্দ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের সম্মুখ থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। এ সময় বিশ্ববদ্যালয়ের উপাচার্য ড. মতিয়ার রহমান হাওলাদার, কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. রোমেজা খানম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মিটু চৌধুরীসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. রোমেজা খানম বলেন, ‘এটি আমাদের জন্য বড় পাওয়া। কৃষি অর্থনীতিবিদদের ৪০ বছরের স্বপ্ন ও আন্দোলনের ফল এই পদ। প্রধানমন্ত্রীসহ এর সঙ্গে সংশ্লিষ্ট সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। এতে করে বাংলাদেশের কৃষি ক্ষেত্র আরও উন্নতি লাভ করবে বলে আশা করছি।

প্রসঙ্গত, গত ৪ নভেম্বর বাংলাদেশ গেজেটের এক প্রজ্ঞাপনে এই তথ্য প্রকাশিত হয়।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড