• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গবিতে সাংস্কৃতিক সন্ধ্যা

  গবি প্রতিনিধি

২১ নভেম্বর ২০১৯, ১০:৩৬
গণবি
সাংস্কৃতিক সন্ধ্যা (ছবি : সংগৃহীত)

দরজায় কড়া নাড়ছে সেমিস্টার ফাইনাল পরীক্ষা, শিক্ষার্থীদের মাঝে এ নিয়ে নানা আতঙ্কে বাসা বেধেছে শত কল্পনা ঝল্পনা! অনেকটা যেন বিষণ্ণতা বাসা বেধেছে সকলের মনের মাধুলীতে। এমন মুহূর্তে হুট করেই বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস আঙ্গিনা থেকে ভেসে আসছে ‘সেই তুমি কেন এত অচেনা হলে!; কানামাছি মিথ্যা, কানামাছি সত্য, কানামাছি তুমি আমি যে যার মতো!; রঞ্জনা আমি আর আসব না, রঞ্জনা আমি আর...।’

বুধবার (২০ নভেম্বর) গণ বিশ্ববিদ্যালয় (গবি) মিউজিক কমিউনিটির উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের ট্রান্সপোর্ট ইয়ার্ডে আয়োজিত এক সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী বাবু, রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, ছাত্র সংসদের সহসভাপতি (ভিপি) মো. জুয়েল রানা, জিএস নজরুল ইসলাম, গবি ফটোগ্রাফি ক্লাবের সভাপতি তন্ময় নাথ, নির্বাণ সাংস্কৃতিক সংঘ গবি শাখার সভাপতি হ্লামংউ পল মারমা, অগ্নিসেতু সাংস্কৃতিক পরিষদের সভাপতি হোসাইনুল আরেফিন সেতু, সিরাজগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক শেখ বাপ্পি প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান প্রসঙ্গে মিউজিক কমিউনিটির সভাপতি আকাশ আহমেদ জানান, সুস্থ ও সুন্দর সাংস্কৃতিক চর্চায় আমাদের এই আয়োজন। ভবিষ্যতে আমরা আরও ভালো সাংস্কৃতিক চর্চায় কাজ করতে চাই।

গবি মিউজিক কমিউনিটির এই সাংস্কৃতিক সন্ধ্যার সঞ্চালনায় ছিলেন আইন বিভাগে ৩য় বর্ষের শিক্ষার্থী সামসউদ্দিন শাওন ও বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী নাহিয়ান লাম্মী।

প্রসঙ্গত, অপসংস্কৃতি বন্ধে গত ১১ নভেম্বর বিশ্ববিদ্যালয় প্রশাসন ক্যাম্পাসের বাইরের শিল্পী এবং ব্যান্ড দল আনা নিষিদ্ধ করে। প্রশাসনের এই ঘোষণাকে স্বাগত জানায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন। গবি মিউজিক কমিউনিটির সাংস্কৃতিক সন্ধ্যার সার্বিক তত্ত্বাবধায়নে ছিল গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড