• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার ইউনিট ভিত্তিক সময়সূচি প্রকাশ

  হাবিপ্রবি প্রতিনিধি

২১ নভেম্বর ২০১৯, ০৯:৫৮
জাককানইবি
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : দৈনিক অধিকার)

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ইউনিট ভিত্তিক সময়সূচি প্রকাশিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হয় এ সময়সূচি।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. ফজলুল হক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২ থেকে ৫ ডিসেম্বর স্নাতক লেভেল-১, সেমিস্টার-১ এর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রতিদিন ৪ শিফটে পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১ম শিফট সকাল ৯টা থেকে সাড়ে ১০টা, ২য় শিফট সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা, ৩য় শিফট দুপুর দেড়টা থেকে ৩টা এবং ৪র্থ শিফট বিকাল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত।

১ম দিন ২ ডিসেম্বর (সোমবার) ‘ডি’ ইউনিট, ৩ ডিসেম্বর (মঙ্গলবার) ‘এ’ ইউনিট, ৪ ডিসেম্বর (বুধবার) ‘বি’ ইউনিট এবং ৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

১ম দিন ১ম শিফট ‘ডি১’, ২য় শিফট ‘ডি২’, ৩য় শিফট ‘ডি৩’ এবং ৪র্থ শিফট ‘ডি৪’; ২য় দিন ১ম শিফট ‘এ১’, ২য় শিফট ‘এ২’, ৩য় শিফট ‘এ৩’ এবং ৪র্থ শিফট ‘এ৪’; ৩য় দিন ১ম শিফট ‘বি১’, ২য় শিফট ‘বি২’, ৩য় শিফট ‘বি৩’ এবং ৪র্থ শিফট ‘বি৪’ এবং ৪র্থ দিন ১ম শিফট ‘সি১’ (বাণিজ্য বিভাগ) ২য় শিফট ‘সি২’ (বিজ্ঞান ও মানবিক), ৩য় শিফট ‘সি৩’ (বিজ্ঞান ও মানবিক) এবং ৪র্থ শিফট স্থাপত্যবিদ্যা বিভাগের ব্যবহারিক (অঙ্কন) অনুষ্ঠিত হবে।

ইংরেজি মাধ্যমের পরীক্ষা বিশ্ববিদ্যলয়ের কৃষি অনুষদীয় কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হবে। ১ম দিন (২ ডিসেম্বর) ‘ডি’ ইউনিট, ২য় দিন (৩ ডিসেম্বর) ‘এ’ ইউনিট, ৩য় দিন (৪ ডিসেম্বর) ‘বি’ ইউনিটের পরীক্ষা বিকাল সাড়ে ৩টা ৫টা পর্যন্ত এবং চতুর্থ দিন (৫ ডিসেম্বর) ‘সি’ (বাণিজ্য বিভাগ) ইউনিট সকাল ৯টা থেকে সাড়ে ১০টা এবং ‘সি’ (বিজ্ঞান ও মানবিক) ইউনিট দুপুর দেড়টা থেকে ৩টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে। আসন বিন্যাস পরে জানানো হবে। বিস্তারিত জানতে ভিজিট করুন ওয়েবসাইটে

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড