• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরবিপ্রবিতে খুলনা জেলা সমিতির নতুন কমিটি

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

২০ নভেম্বর ২০১৯, ২১:৪৬
বশেমুরবিপ্রবি
খুলনা জেলা সমিতির নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) খুলনা জেলা সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২০ নভেম্বর) এই কমিটি গঠন করা হয়। ২০১৯ সালের কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী আহনাফ আলিফ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আইন বিভাগের শিক্ষার্থী মো. আতিকুর রহমান।

সমিতির প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ড. মো. শাহজাহান। অন্যান্য উপদেষ্টা হিসেবে রয়েছেন- ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক শামস আরা খান, নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার এস. এম এস্কান্দার আলী, পরীক্ষা নিয়ন্ত্রক এস. এম গোলাম হায়দার, কৃষি বিভাগের প্রভাষক অভিজিৎ বিশ্বাস এবং সদস্য হিসেবে রয়েছেন খুলনা জেলা সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি সম্রাট বিশ্বাস।

সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান দৈনিক অধিকারকে বলেন, ‘বশেমুরবিপ্রবিতে খুলনার শিক্ষার্থীদের আবেগের সংগঠন খুলনা জেলা সমিতির সকল শিক্ষার্থীরা তাদের মেধা, মনন, পরিশ্রম দিয়ে এই সংগঠনকে রোল মডেলে পরিণত করতে চায়। সেই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের সকল উন্নয়নমূলক কর্মকাণ্ড, মাদক বিরোধী কর্মকাণ্ড এবং সাংস্কৃতিক কর্মকাণ্ডে অগ্রণী ভূমিকা পালন করবে। সকলের একান্ত দিকনির্দেশনা ও সহযোগিতা কামনা করি।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড