• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিপ্রবির শীতকালীন ছুটির সময় পরিবর্তন

  শাবিপ্রবি প্রতিনিধি

১৯ নভেম্বর ২০১৯, ১৯:৪৯
শাবিপ্রবি
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত শীতকালীন ছুটির সময় পরিবর্তন করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) কর্তৃপক্ষ। নতুন সময়ে আগামী ৫ জানুয়ারি থেকে এই ছুটি শুরু হবে। এছাড়াও একই সময়ে আবাসিক হলগুলো বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

সোমবার (১৮ নভেম্বর) বিকেলে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভায় এ সকল সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উপাচার্য বলেন, ‘আগামী ৮ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় সমাবর্তন উপলক্ষে মহামান্য রাষ্ট্রপতি মো.আব্দুল হামিদ ক্যাম্পাসে আসবেন। এজন্য সার্বিক নিরাপত্তার কথা চিন্তা করে শীতকালীন ছুটি পুনর্নির্ধারণ করা হয়েছে। ক্যাম্পাস তখন সিকিউরিটি ফোর্সের আওতায় চলে যাবে।’

তিনি বলেন, ‘আমরা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে কথা বলব। তাদের সঙ্গে কথা বলে, পরামর্শ নিয়ে হল বন্ধের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবো। তারা চাইলে তারও আগে থেকেই হল বন্ধ রাখা হবে।’

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের ব্যবহৃত ডায়েরি অনুযায়ী চলতি বছরের ১৮ ডিসেম্বরে থেকে শীতকালীন ছুটি শুরু হওয়ার কথা রয়েছে। তবে আসন্ন বিশ্ববিদ্যালয়ের ৩য় সমাবর্তন আয়োজন উপলক্ষে শীতকালীন অবকাশ নিয়ে নতুন সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৫ জানুয়ারি থেকে ১৬ জানুয়ারি পর্যন্ত ছুটি নির্ধারণ করা হয়েছে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড